রাজশাহীতে ট্রাকের ঘষায় হাত হারালেন বাসযাত্রী

এবার রাজশাহীতে ট্রাকের ঘষায় হাত হারালেন এক বাসযাত্রী। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার বিকেলে পুঠিয়া উপজেলার শিবপুর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

ওই বাস যাত্রীর নাম বাবু (২০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ফুলবাড়ী এলাকার আসাদের ছেলে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের কনস্টেবল আরিফুল ইসলাম জানান, একটি বাসে চড়ে বাবু নাটোর থেকে রাজশাহীর দিকে আসছিলেন। বাসের জানালার বাইরে হাত রেখে তিনি বসে ছিলেন। পথে বাসটি পুঠিয়ার শিবপুর হাটে এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ট্রাকের ঘর্ষণে বাবুর হাত কনুইয়ের ওপর থেকে কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অস্ত্রোপচার শেষে বাবু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন প্রথম আলোকে বলেন, ‘ঘটনাটি শুনেছি। তবে কোথায় ঘটেছে, তা কেউ বলতে পারেনি।’

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক সুব্রত প্রামাণিক রাতে প্রথম আলোকে বলেন, হাত ছাড়াই বাবুকে হাসপাতালে আনা হয়েছে। হাত পেলেও জোড়া দেওয়ার ব্যবস্থা এখানে নেই। অস্ত্রোপচারের পর হাত ব্যান্ডজ করে দেওয়া হয়েছে।

এর আগে ঢাকায় সড়ক দুর্ঘটনায় রাজীবের হাত এবং রোজিনা আকতার পা হারান। পরে চিকিৎসাধীন অবস্থায় এ দুজন মারা যান।