গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আজ বৃহস্পতিবার সকালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হয়েছেন। শহরের বোয়ালিয়া এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন—জয়পুরহাট জেলার কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)।

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের ভাষ্য, সকাল আটটার দিকে ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস বোয়ালিয়া এলাকার একটি বেসরকারি চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মায়ের আঁচল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান মুঠোফোনে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।