নান্দাইলে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

ময়মনসিংহের নান্দাইল মডেল থানার পুলিশ আজ বৃহস্পতিবার দুপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধূর নাম মোছা. ইয়াসমিন (১৯)। নিহত নারী নান্দাইল পৌরসভার ঝাউগড়া মহল্লার মো. বাকি বিল্লাহর স্ত্রী। এ ঘটনায় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

লাশ উদ্ধারকারী নান্দাইল থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আবদুস ছাত্তার বলেন, তিনি খবর পেয়ে ঝাউগড়া মহল্লায় গিয়ে লাশটি উঠানে শোয়ানো অবস্থায় দেখতে পান। লাশের গলায় অর্ধচন্দ্রাকৃতির দাগ দেখতে পান। কিন্তু প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানতে পারেন, লাশটি ঘরে ঝোলানো অবস্থায় ছিল। ঘরের ভেতর বালতি ও জগ ইত্যাদি থাকতে দেখা গেছে। তবে গৃহবধূর শ্বশুরবাড়ির কাউকে বাড়িতে পাওয়া যায়নি। এলাকাবাসী জানান, ঘটনার সময় স্বামী বাকি বিল্লাহকে ঘরে দেখা গেলেও গৃহবধূর নিহত হওয়ার খবরে লোকজন আসতে থাকলে তিনি গা ঢাকা দেন।

ইয়াসমিনের বাবা মো. সাইফুল ইসলাম নান্দাইল পৌর শহরের মুন্সিপাড়া মহল্লার বাসিন্দা। তিনি জানান, তাঁর মেয়ে পাঁচ-ছয় মাস আগে বাকি বিল্লাহর সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করে। প্রথমে মানতে না পারলেও একপর্যায়ে তিনি এ বিয়েটি মেনে নেন। গতকাল বুধবার রাতে মেয়ে ও জামাইয়ের সঙ্গে মুঠোফোনে তাঁর কথা হয়েছে।

সাইফুল বলেন, আজ বৃহস্পতিবার সকালে তাঁদের দুজনের আমার বাসায় বেড়াতে আসার কথা ছিল। এ রকম অবস্থার মধ্যে আজ বেলা সাড়ে ১১টার দিকে মেয়ের মৃত্যু সংবাদ পাই। তাঁর কাছে মৃত্যুটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে।

এদিকে বাকি বিল্লাহ ও তাঁর পরিবারের কোনো সদস্যকে বাড়িতে পাওয়া যায়নি। এসআই আবদুস ছাত্তার বলেন, এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। এ ছাড়া মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।