কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩৫

দুর্ঘটনা
দুর্ঘটনা

কিশোরগঞ্জের করিমগঞ্জে ও পাকুন্দিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত ও ৩৫ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নিহত ব্যক্তিরা হলেন হেলাল মিয়া (৩০) ও জরিনা খাতুন (৪৫)।

পুলিশ ও যাত্রীদের সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে করিমগঞ্জ উপজেলার চামড়াবন্দর-করিমগঞ্জ সড়কের দেহুন্দা ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হেলপারের নাম হেলাল মিয়া। তিনি ভোলা সদরের ইসমাইল মিয়ার ছেলে।

ক্যান্টনমেন্ট বাস সার্ভিস (প্রা.) লিমিটেডের একটি বাস বুধবার রাতে ঢাকা থেকে যাত্রী নিয়ে করিমগঞ্জ উপজেলার দেহুন্দা গ্রামে আসে। পরদিন বৃহস্পতিবার সকালে বাসটি আবার যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। এ সময় করিমগঞ্জের একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশের খাদে পড়লে বাসটির হেলপার নিহত হন। এতে আহত হয়েছেন ১৫ জন। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।


অন্যদিকে ময়মনসিংহের নান্দাইল থেকে ছেড়ে আসা একটি পিকআপ ২০ জনের মতো যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল। পথে পাকুন্দিয়া উপজেলার মরুরা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে গিয়ে যাত্রীরা হতাহত হয়। মুখোমুখি সংঘর্ষে জরিনা খাতুন নামের এক নারী নিহত হন। নিহত জরিনা খাতুন পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। আহত ব্যক্তিদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।