গানের ডিজিটাল অ্যাপ 'স্প্ল্যাশ' আনল রবি

স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অডিও-ভিজ্যুয়াল ডিজিটাল মিউজিক স্ট্রিমিং বা গান শোনার অ্যাপ ‘স্প্ল্যাশ’ বাজারে এনেছে মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি আজিয়াটা। আজ রোববার রবি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। 

রবি জানায়, এই অ্যাপে রয়েছে ১৬ লাখের বেশি গান। এতে ব্যান্ড, লোকগীতি, আধুনিক, কবিতা, ধ্রুপদি, রক, হিপ হপ, চলচ্চিত্রের গান, মেটাল, দেশাত্মবোধক গান, পপ, র‍্যাপ, লালন, রবীন্দ্রসংগীত, নজরুলগীতিসহ সব ধরনের গান শোনা যাবে।
রবির পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যান্ড্রয়েড ও আইওএস দুই ধরনের স্মার্টফোনেই অ্যাপটি ব্যবহার করা যাবে। এ ছাড়া ওয়াপ বা ওয়েব সংস্করণেও সেবাটি ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে অ্যাপটি ব্যবহার করা যাবে। ওয়েব বা ওয়াপ সংস্করণের জন্য htpps://splashmusic. co ওয়েবসাইটে যেতে হবে।
ডিজিটাল এই অ্যাপটি রবির সব গ্রাহকই ব্যবহার করতে পারবেন। রবি গ্রাহকেরা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক যেকোনো ভিত্তিতে সেবাটি নেওয়ার সঙ্গে সঙ্গে এক মাস অ্যাপটি বিনা মূল্যে পরীক্ষামূলক ব্যবহারের সুযোগ পাবেন। দৈনিক, সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে সেবাটি পেতে যথাক্রমে ২ টকা ৪৪ পয়সা, ১২ টাকা ১৮ পয়সা ও ৩৬ টাকা ৫৩ পয়সা (কর, মূসক ও সম্পূরক শুল্কসহ) খরচ হবে। স্প্ল্যাশে প্রিয় শিল্পীর নতুন গান এলে অ্যাপটিতে নোটিফিকেশন পাবেন রবি ব্যবহারকারীরা।