ঢাকায় গাড়ি ধাক্কায় ৪ জন নিহতের ঘটনায় চালককে শনাক্ত করতে পারেনি পুলিশ

দুর্ঘটনা
দুর্ঘটনা

পিকআপে করে গত শুক্রবার ভোরে শেরপুর থেকে ঢাকায় ফিরছিলেন ১৪ জন। গাড়িটি যখন ঢাকার খিলক্ষেতে, তখন অজ্ঞাত একটি গাড়ি বেপরোয়া গতিতে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত ব্যক্তিদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান। এ ঘটনার জন্য দায়ী ওই গাড়ির চালককে এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।

খিলক্ষেত থানা-পুলিশ বলছে, খিলক্ষেতের সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের বাড়ি শেরপুরে। যে গাড়ির ধাক্কায় চারজন মারা গেছেন, সেই গাড়িটিকে এখনো ধরা সম্ভব হয়নি। নিহত ব্যক্তিরা হলেন শেরপুরের নাজমা বেগম (৫৫), ফাতেমা বেগম (৪০), ককিলা বেগম (৩৫) ও খোরশেদ (৬৫)।

খিলক্ষেতে নিহত ওই চারজনের পক্ষে কেউ বাদী হয়ে মামলা করেননি। তবে গতকাল শনিবার খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান খান বাদী হয়ে অজ্ঞাত পরিচয় গাড়িচালককে আসামি করে মামলা করেছেন। তিনি আজ রোববার প্রথম আলোকে বলেন, খিলক্ষেতের লোটাস কামাল টাওয়ারের সামনে যখন এ দুর্ঘটনা ঘটে, তখন আশপাশে কোনো লোক ছিল না। কীভাবে কোন গাড়ি পিকআপটিকে ধাক্কা দিয়ে চলে গেছে তা জানা যায়নি। তবে দুর্ঘটনার শিকার দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপটি জব্দ করা হয়েছে। আহত ব্যক্তিদের কয়েকজন ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, ওই সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা কড়াইল বস্তিতে বসবাস করেন। বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে চারজনের মৃত্যুর জন্য দায়ী চালককে গ্রেপ্তার করা হবে।