মনিরামপুরে দুই দল সন্ত্রাসীর মধ্যে 'বন্দুকযুদ্ধে' উদ্ধার নিহত ব্যক্তিদের পরিচয় মিলেছে

যশোরের মনিরামপুর উপজেলা থেকে উদ্ধার করা গুলিবিদ্ধ লাশ দুটির পরিচয় পাওয়া গেছে। তাঁদের একজন মনিরুল ফকির (৩২) এবং অপরজন বিল্লাল হোসেন (৩০)। আজ সোমবার দুপুরে পুলিশ লাশ দুটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।

গতকাল রোববার সকালে মনিরামপুর উপজেলার ছাতিয়ানতলা এলাকা থেকে পুলিশ তাঁদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

মনিরুল ফকির যশোরের অভয়নগর উপজেলার রানাগাতী গ্রামের এবং বিল্লাল হোসেন যশোরের কেশবপুর উপজেলার নতুন মূলগ্রাম গ্রামের বাসিন্দা।

পুলিশ বলছে, তাঁরা দুজন সন্ত্রাসী ছিলেন। দুই দল সন্ত্রাসীর মধ্যে ‌‘বন্দুকযুদ্ধে’ তাঁরা নিহত হয়েছেন। তাঁদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বলেন, গতকাল ভোর পাঁচটার দিকে মনিরামপুর উপজেলার ছাতিয়ানতলা এলাকায় যশোর-মনিরামপুর সড়কের পাশে দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছিল। খবর পেয়ে পুলিশ ভোর সাড়ে পাঁচটার দিকে সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা রাস্তার দুই পাশের পাটখেতের মধ্য দিয়ে পালিয়ে যায়। পরে সড়কের পাশ থেকে দুজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। তাঁদের একজনের মাথায় একটি ও অপরজনের মাথায় দুটি গুলির চিহ্ন রয়েছে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। আজ তাঁদের পরিচয় পাওয়া গেছে।

ওসি মোকাররম হোসেন বলেন, এ পর্যন্ত যে খবর পাওয়া গেছে, তাতে মনিরুল ফকিরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও ডাকাতির তিনটি মামলা রয়েছে। বিল্লাল হোসেন আন্তজেলা মলম পার্টির সদস্য। তাঁর বিরুদ্ধে অস্ত্রসহ তিনটি মামলা রয়েছে। আজ দুপুরে তাঁদের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।