গোবিন্দগঞ্জে বাস উল্টে নিহত ১, আহত ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আজ সোমবার ভোরে যাত্রীবাহী একটি বাস উল্টে আবদুল মালেক ওরফে রনি (৩৫) নামের এক ব্যক্তি নিহত ও চারজন যাত্রী আহত হয়েছেন। কালিতলা বাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত আবদুল মালেক নীলফামারীর সৈয়দপুর পৌর এলাকার ছোলায়মান মিয়ার ছেলে।

আজ সকালে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান মুঠোফোনে বলেন, ভোররাত চারটায় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী নাদের পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৩২) কালিতলা বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আবদুল মালেক মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে। আহত ব্যক্তিদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওসি আরও বলেন, বাসটি উদ্ধার করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা হয়েছে।

নিহত আবদুল মালেকের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তাঁরা হলেন নীলফামারীর জলঢাকা উপজেলার লক্ষ্মীমারাঠি গ্রামের বিধু ভূষণের ছেলে কালিদাস, রংপুরের নারায়ণপুর এলাকার নান্নু মিয়ার স্ত্রী বিউটি বেগম ও ছয় মাস বয়সের এক শিশু।