বাস-ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ৪০

সিলেটের লালাবাজার এলাকায় বাস-ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ৪০ জন। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে লালাবাজার এলাকার সিলেট ঢাকা-মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন সিলেটের দক্ষিণ সুরমার আশরাফ আলীর ছেলে মাহবুবুর রহমান (২৫) ও জৈন্তাপুর ঠাকুরমাটির মৃত কমল পাত্রের ছেলে কাজল পাত্র (৪৫)। আহত ব্যক্তিদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে প্রাথমিকভাবে তাঁদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস লালাবাজার এলাকায় মোটরসাইকেলকে অতিক্রম করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা পণ্যবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের পেছনে ধাক্কা দিলে ওই আরোহী ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, লালাবাজার এলাকায় বাস-ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালটির পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) পলাশ আহমদ প্রথম আলোকে বলে, দুর্ঘটনায় আহত ৪০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।