আনোয়ারায় তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় বিশেষ অভিযান চালিয়ে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম ওরফে ফডি জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের কবির মেম্বারের দোকান এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মো. জাহাঙ্গীর আলমের বাড়ি উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ গহিরা গ্রামের ছিপাতলী ঘাটে।

পুলিশ জানায়, শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জাহাঙ্গীর চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছেন—এমন খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। রাত সোয়া নয়টার ওত পেতে থাকা পুলিশের একটি দল কবিরের দোকান এলাকা থেকে তাঁকে আটক করে। এ সময় তাঁর কাছ এক হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। তিনি উপকূলভিত্তিক ইয়াবা পাচারকারী জালাল উদ্দিন চক্রের সদস্য ও উপজেলার তালিকাভুক্ত শীর্ষ ১০ জন ইয়াবা ব্যবসায়ীর একজন বলে জানায় পুলিশ।

আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, কবিরের দোকান এলাকায় অবস্থান নিয়ে আমরা তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জাহাঙ্গীরকে আটক করি।

এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুব মিলকি প্রথম আলোকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।