রাজধানীর ওয়ারীতে ওয়ার্ড যুবলীগের ৩ নেতা-কর্মী গুলিবিদ্ধ

রাজধানীর ওয়ারীতে দুর্বৃত্তদের গুলিতে ওয়ার্ড যুবলীগের দুই নেতাসহ তিনজন আহত হয়েছেন। শনিবার রাত পৌনে নয়টার দিকে দক্ষিণ মুসনদিতে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, আহত তিনজন হলেন ওয়ারী থানার ৪১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. জুয়েল (৩২), একই ওয়ার্ডের ৩ নম্বর ইউনিটের সভাপতি মো. রবিন (৩০) ও যুবলীগের স্থানীয় কর্মী মো. কাজল (৩৭)। এর মধ্যে জুয়েলের বাঁ পায়ে, রবিনের ডান পায়ে ও কাজলের বাঁ ঊরুতে গুলি লেগেছে। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের হাসপাতালে আনেন।

গুলিবিদ্ধ রবিন প্রথম আলোকে বলেন, দক্ষিণ মুসনদির একটি মাংসের দোকানে বসে তাঁরা কয়েক বন্ধু কথা বলছিলেন। এ সময় হঠাৎ মুখোশধারী এক যুবক সেখানে উপস্থিত হন এবং কিছু বুঝে ওঠার আগেই গুলি চালান। তিনি আরও বলেন, সন্ত্রাসীরা পাঁচজন ছিল। বাকিরা ফাঁকা গুলি করতে করতে চলে যায়। কী কারণে, কারা গুলি চালিয়েছে, সে ব্যাপারে তিনি কিছু জানাতে পারেননি।

ঢাকা মহানগর পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার (এসি) মো. শামসুজ্জামান প্রথম আলোকে বলেন, তিনজনকে কারা গুলি করেছে। কেন করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনার জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে।