নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ও নৌকার বিকল্প নেই।

আজ রোববার নগরের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদও নির্বাচনকে সামনে রেখে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার অনুরোধ করেন।

সভায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুর্নীতির দেশ, খাদ্য ঘাটতির দেশ, বিদ্যুৎ ঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল এ বাংলাদেশ। একমাত্র বঙ্গবন্ধুকন্যার কারণেই এ দেশ আজ সফল। এই দেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশ, বিদ্যুতের স্বয়ংসম্পূর্ণ দেশ। সামনে চ্যালেঞ্জ আসছে উল্লেখ করে মন্ত্রী বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। প্রধানমন্ত্রীর সফলতার কথা আজ বিশ্বজুড়ে আলোচিত হচ্ছে। নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে জয়ী করতে হবে।

বঙ্গবন্ধু হত্যার সঙ্গে দেশীয় ষড়যন্ত্রের ও আন্তর্জাতিক ষড়যন্ত্র ছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ আন্তর্জাতিক চক্রান্ত এখনো থেমে নেই। দেশীয় ঘাতকদের নিয়ে তারা একের পর এক ষড়যন্ত্র করছে। যুদ্ধাপরাধীদের গাড়িতেও জাতীয় পতাকা দেখা গেছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।