মানিকগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

মানিকগঞ্জ সদর উপজেলায় পোশাককর্মীবাহী একটি বাসের চাপায় অজ্ঞাতনামা এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন । এতে ২০ থেকে ২২ জন পোশাককর্মী আহত। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার ভাটবাউর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে আট কিলোমিটার দূরে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি তারাসীমা অ্যাপারেলস লিমিটেড নামের একটি পোশাক কারখানার ভাড়া করা বাস এটি। কারখানার শ্রমিক পরিবহনের জন্য বাসটি ভাড়ায় চলাচল করে। অন্যান্য দিনের মতো আজ সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে বাসটি শ্রমিকদের তুলে নিয়ে কারখানার দিকে রওনা দেয়। পথে ভাটবাউর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হন। আহত পোশাককর্মীদের উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান। তিনি জানান, নিহত মোটরসাইকেল আরোহীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাঁর বয়স ৩৫ থেকে ৩৬ বছর। নিহত ব্যক্তির লাশ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনায় কমপক্ষে ২০ থেকে ২২ জন পোশাককর্মী আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।