হাবিবে মিল্লাতের প্রচারণায় অভিনেতা জাহিদ হাসান

গণসংযোগ করছেন জাহিদ হাসান (ডানে)। গতকাল সিরাজগঞ্জ সদর উপজেলার গুণেরগাঁতী এলাকায়।  ছবি: প্রথম আলো
গণসংযোগ করছেন জাহিদ হাসান (ডানে)। গতকাল সিরাজগঞ্জ সদর উপজেলার গুণেরগাঁতী এলাকায়। ছবি: প্রথম আলো

সিরাজগঞ্জ-২ (সদর উপজেলার আংশিক ও কামারখন্দ) আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংসদ হাবিবে মিল্লাতের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা জাহিদ হাসান।

তিনি গতকাল শনিবার বিকেলে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের গুণেরগাঁতী ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত উঠান বৈঠকে অংশ নেন। তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। বিভিন্ন স্থানে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

>জাহিদ হাসানের নির্বাচনী প্রচারণার কথা শুনে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সের নারী-পুরুষ ছুটে আসেন। তাঁকে দেখার জন্য ভিড় করেন।

জাহিদ হাসানের জন্মস্থান এই সিরাজগঞ্জে। এ কারণে তিনি এখানে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন। তাঁর নির্বাচনী প্রচারণার কথা শুনে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সের নারী-পুরুষ ছুটে আসেন। তাঁকে দেখার জন্য ভিড় করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের (ইউপি) চেয়ারম্যান রিয়াজ উদ্দিন প্রমুখ।

এর আগে দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে জাহিদ হাসান বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ আসনের প্রার্থী হাবিবে মিল্লাতকে স্বচ্ছ রাজনীতিক আখ্যায়িত করে তিনি বলেন, নৌকা প্রতীকে ভোট দিয়ে হাবিবে মিল্লাতকে জয়যুক্ত করলে সিরাজগঞ্জের উন্নয়ন আরও বেগবান হবে।