বিজয়ী পুত্রের সংবর্ধনায় সাংসদ মজিদ মণ্ডল

সাংসদ আবদুল মমিন মণ্ডলকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর বাবা সাংসদ মজিদ মণ্ডল।
সাংসদ আবদুল মমিন মণ্ডলকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর বাবা সাংসদ মজিদ মণ্ডল।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের বর্তমান সাংসদ আবদুল মজিদ মণ্ডলের ছেলে আবদুল মমিন মণ্ডল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

  রূপনাই এলাকায় নিজ বাসভবনে ও দলীয় কার্যালয়ে নবনির্বাচিত সাংসদ মমিন মণ্ডলকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয় এবং মিষ্টি বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থানা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা–কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সভায় বিজয়ী আবদুল মমিন মণ্ডলকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান তাঁর বাবা থানা আওয়ামী লীগের সভাপতি সাংসদ আবদুল মজিদ মণ্ডল। এ সময় তিনি গত পাঁচ বছরের শাসনামলে সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কর্মকাণ্ডে সহযোগিতার জন্য নেতা–কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়া প্রায় আড়াই বছর ধরে শারীরিকভাবে অসুস্থ থাকায় ভুলত্রুটির জন্য ক্ষমা প্রার্থনা করে তিনি বলেন, ‘দলের সব কর্মসূচিতে ছিলাম, আছি। ভবিষ্যতেও থাকব, ইনশা আল্লাহ।’ তিনি তাঁর ছেলে নবনির্বাচিত সাংসদ আবদুল মমিন মণ্ডলকে এলাকার অগ্রগতির ধারাবাহিকতা বজায় রেখে নতুন নতুন উন্নয়ন কর্মসূচি ও দলকে শক্তিশালী করতে কাজ করে যেতে নানা পরামর্শ দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রশিদ ও হাতেম আলী, সাধারণ সম্পাদক আজগর আলী, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম প্রমুখ।

বক্তারা এনায়েতপুর উপজেলা বাস্তবায়ন, নদীভাঙনরোধ ও তাঁতশিল্পে গ্যাস–সংযোগ প্রদানের বিষয়ে অধিক গুরুত্ব দিয়ে কাজ করতে নবনির্বাচিত সাংসদকে বিশেষভাবে অনুরোধ করেন।