শিশু ধর্ষণ করার কথা স্বীকার করলেন দোতারাবাদক

রাজধানীর শেরেবাংলা নগরে আট বছরের মেয়েশিশুকে ধর্ষণ করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত দোতারাবাদক আবদুর রাজ্জাক (৪০)। ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে জবানবন্দি রেকর্ড করার পর তাঁকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ভুক্তভোগী শিশুটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। গত শনিবার দুপুরে আসামি রাজ্জাক চিপস খাওয়ানোর প্রলোভন দেখিয়ে শিশুটিকে নিজের বাসায় নিয়ে যান। শিশুটির বাবা ঘটনার দিনই রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বারিক সোমবার রাতে প্রথম আলোকে বলেন, রোববার দোতারাবাদক শিশুটিকে ধর্ষণ করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

শিশুটির বাবা মামলায় বলেছেন, তাঁর মেয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। শনিবার বেলা সাড়ে ১১টা দিকে চিপস কিনে দেওয়ার কথা বলে আসামি রাজ্জাক তাকে বাসায় নিয়ে গিয়ে পাশবিক অত্যাচার চালায়। পরে আশপাশের লোকজন তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।

পুলিশ কর্মকর্তা আবদুল বারিক বলেন, মামলার প্রয়োজনীয় সব আলামত জব্দ করা হয়েছে। তিনি জানান, আবদুর রাজ্জাক বিবাহিত। তাঁর এক ছেলে ও এক মেয়ে আছে। দোতারা বাজিয়ে সংসার চালান রাজ্জাক। শিশুটির পরিবার যে বাসায় ভাড়া থাকে, তার পাশের বাসার চারতলায় ভাড়া থাকেন আসামি রাজ্জাক। ঘটনার দিন রাজ্জাকের স্ত্রী বাসায় ছিলেন না।