বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে: নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। ফাইল ছবি
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, হারলে কারচুপি আর জিতলে নিরপেক্ষ নির্বাচন—এটাই বিএনপির অভ্যাস ও চিরাচরিত অভিযোগ। বিএনপি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে।

আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেছেন। তাঁর প্রশ্ন, চাঁপাইনবাবগঞ্জ ও বগুড়ার দুপচাঁচিয়ায় পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ যদি নিরপেক্ষ নির্বাচন না করত, তাহলে বিএনপি কীভাবে বিজয়ী হয়?

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে বিএনপির বিরোধিতার সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, বিশ্বের বিভিন্ন দেশে ইভিএমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ পদ্ধতিতে নির্বাচনে অংশ নিয়ে বিএনপিও অনেক স্থানে বিজয়ী হয়েছে। অথচ সিটি নির্বাচনে তারা ইভিএমের বিরোধিতা করছে। আসলে তারা নির্বাচনের আগেই পরাজিত হয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংসদ হাবিবে মিল্লাতসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।