গৃহবধূ ধর্ষণ মামলায় দুজনের জিজ্ঞাসাবাদ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই আসামিকে মঙ্গলবার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। আর ওই গৃহবধূকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)।

রিমান্ডে নেওয়া দুই আসামি হলেন খিলগাঁও ত্রিমোহিনী এলাকার আইয়ুব আলী টুক্কা (৪৮) ও খিলগাঁওয়ের ফিরোজ খাঁ (৪৮)।

মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার পরিদর্শক মো. নুরুল ইসলাম সুমন প্রথম আলোকে বলেন, খিলগাঁও এলাকার এক গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগে গ্রেপ্তার দুজনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। এর আগে সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত ওই দুই আসামিকে দুই দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর বয়স ২৩ বছর। স্বামীর সঙ্গে বসবাস করেন খিলগাঁও এলাকায়। প্রধান আসামি আইয়ুব আলী তাঁর পূর্বপরিচিত। তাঁকে কাকা বলে সম্বোধন করতেন ওই নারী। গত রোববার রাত ৯টার দিকে ওই নারীকে ডেকে নিয়ে নিজের বাসায় নেন আইয়ুব আলী। তখন আইয়ুবের বাসায় তাঁর স্ত্রী ছিলেন না। প্রথমে আইয়ুব আলী, পরে ফিরোজ খাঁ ও হিরণ ওই নারীকে ধর্ষণ করেন। এতে ওই নারী অসুস্থ হয়ে পড়েন।

ঢাকার আদালতকে প্রতিবেদন দিয়ে খিলগাঁও থানার পুলিশ বলছে, আসামি আইয়ুব আলী, ফিরোজ খাঁ ও হিরণ ওই গৃহবধূকে ধর্ষণ করেছেন। পলাতক আসামি হিরণকে গ্রেপ্তার এবং ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য দুই আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম সুমন বলেন, পলাতক আসামিকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে।