ভ্যানের সঙ্গে বনভোজনের বাসের সংঘর্ষ, নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শেরপুরে একটি বনভোজনের বাসের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। উপজেলার শেরপুর-জামালপুর মহাসড়কের কুসুমহাটি এলাকায় আজ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করে ও বাসে আগুন জ্বালিয়ে দেয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ভ্যানচালক আবদুল হালিম (৪০) ও কাঠমিস্ত্রি মো. আবুল কাশেম (৩৫)। তাঁরা দুজনেই সদর উপজেলার ছয়ঘড়িপাড়া গ্রামের বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পাথাইলকান্দি চাইল্ড কেয়ার প্রিপারেটরি স্কুলের ৬৮ জন শিক্ষার্থী-শিক্ষক নিয়ে একটি বাস টাঙ্গাইলের ভূঞাপুর থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকো পার্কে বনভোজনে আসে। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসটি টাঙ্গাইলে ফেরার পথে কুসুমহাটি এলাকায় শেরপুরগামী একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা প্রথমে বাসটি ভাঙচুর করে। পরে বাসটি আগুন লাগিয়ে পুরো জ্বালিয়ে দেয়। খবর পেয়ে শেরপুর সদর থেকে দমকলবাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন প্রথম আলোকে বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে। বাসের যাত্রীদের নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ তাঁদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।