কুড়িগ্রামে সর্দি, জ্বরে আক্রান্ত এক শিক্ষকের মৃত্যু

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

কুড়িগ্রামে সর্দি, জ্বর, ডায়রিয়ায় আক্রান্ত হয়ে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি কুড়িগ্রামের একটি মাদ্রাসায় সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া ব্যক্তির বাড়ি সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে। তাঁর স্কুলশিক্ষক বড় ভাই জানান, করোনা উপসর্গ নিয়ে ২৫ মে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। করোনা পরীক্ষার জন্য তাঁর রক্তের নমুনা সংগ্রহ করা হলেও ফলাফল আসার আগেই তিনি মারা যান।

ওই শিক্ষকের কর্মস্থলের অধ্যক্ষ জানান, ১৫ মে থেকে বাড়িসংলগ্ন মসজিদে ওই শিক্ষক ১০ দিনের এতেকাফে অবস্থান করেন। ২২ মে সর্দি, জ্বর ও পাতলা পায়খানায় আক্রান্ত হন। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় ২৫ মে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

কুড়িগ্রামের সিভিল সার্জন হাবিবুর রহমান বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় প্রথম আলোকে বলেন, মাদ্রাসার একজন শিক্ষক কোভিড–১৯ রোগে মারা যাওয়ার প্রতিবেদন তিনি পেয়েছেন। তবে এটি কুড়িগ্রামের না, রংপুরের। রোগীর মোবাইল নম্বর মেলে না।