নাসিরনগরে কাজে ফিরলেন করোনাজয়ী ৭ পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস মুক্ত হয়ে কাজে ফেরা সাত পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নাসিরনগর থানার পুলিশ সদস্যরা তাঁদের স্বাগত জানান।

নাসিরনগর থানা সূত্রে জানা গেছে, গত ২৮ মে নাসিরনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ছালেহ আহম্মদ, কনস্টেবল সাইফুল আলম, পাপেল মাহমুদ ও মফিজুল ইসলাম কোভিড-১৯ রোগে আক্রান্ত হন। গত ৩১ মে কনস্টেবল তমিজ উদ্দিন ও আবু তাহের আক্রান্ত হন। আর গত ৩ জুন সহকারী উপপরিদর্শক (এএসআই) ইমাম হাসান এই রোগে আক্রান্ত হন।

বুধবার বিকেলে সাড়ে পাঁচটার দিকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সাইফুল ইসলাম তাঁদের সুস্থতার সনদ দেন। পরে বিকেলে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক ও পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের নেতৃত্বে থানায় কর্মরত সব পুলিশ সদস্যরা তাঁদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন প্রথম আলোকে বলেন, কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে তাঁরা দীর্ঘ এক মাসের বেশি সময় আইসোলেশন ও হোম কোয়ারেন্টিনে ছিলেন। তাঁরা করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরেছেন। তাঁরা সম্পূর্ণ সুস্থ হওয়ায় থানা কর্তৃপক্ষ তাঁদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে।