মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণীর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই তরুণ–তরুণীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার আল-আমিন সিএনজি ফিলিং স্টেশনের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলেন ইমন মিয়া (২৬) ও জান্নাত আক্তার (২৫)। তাঁরা নারায়ণগঞ্জের বেটকা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জে ফিরছিলেন ওই তরুণ–তরুণী। ওই ফিলিং স্টেশনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছে সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জান্নাত আক্তার মারা যান। আর গুরুতর আহত অবস্থায় ইমন মিয়াকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন প্রথম আলোকে বলেন, চারটি মোটরসাইকেলে করে কয়েকজন নারায়ণগঞ্জ থেকে শ্রীমঙ্গলে বেড়াতে এসেছিলেন। তবে তাঁরা তাঁদের পরিবারের সদস্যদের বিষয়টি জানাননি। শ্রীমঙ্গল ঘুরে শনিবার সকালে নারায়ণগঞ্জ ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। এতে দুজন নিহত হয়েছেন। আর তাঁদের সঙ্গে থাকা অপর মোটরসাইকেল আরোহীরা নারায়ণগঞ্জ ফিরে গেছেন। নিহত দুজনের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।