সাতক্ষীরায় জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধার মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক বৃদ্ধার (৬০) মৃত্যু হয়েছে। আজ রোববার ভোর পাঁচটার দিকে হাসপাতালের আইসোলেশনে তিনি মারা যান। তিনি কলারোয়া উপজেলা সদরের বাসিন্দা।


সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল বলেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল শনিবার রাত ১২টার দিকে ওই বৃদ্ধাকে হাসপাতালের নিয়ে আসা হয়। তাঁকে চিকিৎসা দিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। আজ রোববার ভোররাত চারটার দিকে হঠাৎ তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়। ভোর পাঁচটার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


একই হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম বলেন, ওই বৃদ্ধা গত শুক্রবার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। এখনো পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়নি।


সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার জয়ন্ত কুমার সরকার বলেন, স্বাস্থ্যবিধি মেনে বৃদ্ধার লাশ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাঁর বাড়ি লকডাউন করা হয়েছে।


স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সাতক্ষীরায় করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে এখন পর্যন্ত ৩৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চারটি প্রতিবেদন পজিটিভ এসেছে। অন্যগুলোর ফল নেগেটিভ এসেছে।