বন্ধুসভার সহযোগিতায় বড় পর্দায় বিশ্বকাপ

ফুটবল-ভক্তরা মেতে উঠেছে সারা দেশে। বিশ্বকাপ নিয়ে হইচই-উত্তেজনা। রাত জেগে খেলা দেখা। সমর্থকদের যুক্তি-তর্ক-উল্লাস। এই উল্লাসকে আরও বাড়িয়ে দেবে এবার বড় পর্দায় বিশ্বকাপ খেলা দেখা।

‘কোকাকোলা ফিফা ওয়ার্ল্ডকাপ-২০১৮’ আয়োজন করেছে বড় পর্দায় খেলা দেখানোর। সহযোগিতায় থাকছে প্রথম আলো বন্ধুসভা। মোট ২০টি জেলার ৪৫টি স্থানে এই বিশাল আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

ঈদের চার দিন আগে থেকে এর প্রস্তুতিকাজ শুরু হয়েছে। ঢাকায় বন্ধুসভার কক্ষে দিনরাত চলছে এর আয়োজন নিয়ে তৎপরতা। ২২ জুন ৪৫টি আয়োজনের জন্য স্থানীয় প্রতিনিধি ও বন্ধুসভার ১০০ জন এক বৈঠকে বসেছিলেন কারওয়ান বাজার প্রথম আলো অফিসে। অনুষ্ঠানগুলো সফল করার ক্ষেত্রে নানা বিষয় নিয়ে ওই দিন তাঁরা আলোচনা করেন। বৈঠকে উপস্থিত ছিল গ্রে অ্যাডভারটাইজিং বাংলাদেশ।

আগামী ৩০ জুন থেকে শুরু হচ্ছে এই মহা আনন্দযজ্ঞ।

যেসব এলাকায় বড় পর্দায় বিশ্বকাপ দেখানো হবে, সে স্থানগুলো হচ্ছে চট্টগ্রাম, পটিয়া, হাটহাজারী, কেরানীগঞ্জ, জিনজিরা, মুন্সিগঞ্জ, শ্রীনগর, নবাবগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, গোয়ালন্দ, মানিকগঞ্জ, টাঙ্গাইল, মির্জাপুর, গাজীপুর, শ্রীপুর, জামালপুর, সরিষাবাড়ী, মেলান্দহ, ময়মনসিংহ, ত্রিশাল, ভৈরব, নরসিংদী, শিবপুর, সুনামগঞ্জ, মৌলভীবাজার, কুলাউড়া, সিলেট, নারায়ণগঞ্জ, কুমিল্লা, দেবীদ্বার, সিরাজগঞ্জ, উল্লাপাড়া, নাটোর, বগুড়া, মহাস্থানগড়, পাবনা ও ঈশ্বরদী।

সভাপতি, প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ।