মুন্সিগঞ্জসভার সাংগঠনিক বৈঠক

গত ২৮ সেপ্টেম্বর আবদুল্লাহ আবু সায়ীদ পাঠ্যাভাস চর্চা কেন্দ্রে মুন্সিগঞ্জ বন্ধুসভার সাংগঠনিক বৈঠকে বন্ধুরা
গত ২৮ সেপ্টেম্বর আবদুল্লাহ আবু সায়ীদ পাঠ্যাভাস চর্চা কেন্দ্রে মুন্সিগঞ্জ বন্ধুসভার সাংগঠনিক বৈঠকে বন্ধুরা

গত ২৮ সেপ্টেম্বর, মুন্সিগঞ্জ শহরের রিকাবী বাজরে অবস্থিত আবদুল্লাহ আবু সায়ীদ পাঠ্যাভাস চর্চা কেন্দ্রে মুন্সিগঞ্জ বন্ধুসভার সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, ঢাকা মহানগর, ও জাতীয় পরিচালনা পর্ষদের বন্ধুরা অংশ নেয়।

মুন্সিগঞ্জ বন্ধুসভার এম এ রিন্টুর সভাপতিত্বে সাংগঠনিক বৈঠক শুরু হয় সকাল ১০ টায়। উপস্থিত ছিলেন বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি সাইদুজ্জামান রওশন, অনুষ্ঠান সম্পাদক মোহতারিমা রহমান, ক্রীড়া ও বিতর্ক বিষয়ক সম্পাদক খায়​রুন নাহার, দপ্তর সম্পাদক ইন্দিরা চাকমা, অর্থ সম্পাদক আব্দুল ওহাব এবং ঢাকা মহানগর বন্ধুসভার সদস্য, রুকাইয়া জহির, মালিহা চৌধুরী, শাকিব হাসান ও ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সভাপতি গাজী আনিস। বন্ধুসভার সভাপতি, স্বপ্ন দেখা ও তা পূরণের ওপর কথা বলেন।

বৈঠকে মুন্সিগঞ্জ বন্ধুসভার বিগত কাজের মূল্যায়ন করা হয় ও ভবিষৎ​ কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। জাতীয় পর্ষদের বন্ধুদের কাছে মুন্সিগঞ্জ বন্ধুসভার বন্ধুরা প্রশ্নোত্তরের মাধ্যমে সাংগঠনিক নানা বিষয় সম্পর্কে জানতে পারেন।বন্ধুরা তাঁদের বিভিন্ন মতামত ও পরামর্শ দেন। মোহতারিমা রহমান বন্ধুদের উদ্দ্যেশে নারী স্বাধীনতা বিষয়ে কথা বলেন।সংগঠনে সদস্যদের বন্ধুত্বের সম্পর্ক কেমন হওয়া উচিত সে বিষয়ে কথা বলেন খায়​রুন নাহার। সামাজিক যোগাযোগমাধ্যম আমরা কীভাবে ব্যবহার করব, ফেসবুকে বন্ধুসভার কার্যক্রম ও বন্ধুসভার সম্প্রতি তৈরি হওয়া ডেটাবেইস ম্যানেজমেন্ট সফটওয়্যারে সদস্য নিবন্ধন সম্পর্কে ধারণা দেন আব্দুল ওহাব।

অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রথম আলো মুন্সিগঞ্জ প্রতিনিধি ফয়সাল হোসেন, বন্ধুসভার উপদেষ্টা জহুরা খানম রোজী, সাবেক সভাপতি সালমা মুস্তারী নীলা, বর্তমান সভাপতি বিকাশ কুমার রায়, নারায়ণগঞ্জ বন্ধুসভার সভাপতি সাব্বির আল ফাহাদ, রাসেল আদিত্য প্রমুখ।