কক্সবাজারসভার শিক্ষা উপকরণ বিতরণ

কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে ৪ নভেম্বর রোববার প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বেলা ১১টায় কেক কেটে জন্মদিন উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নাছির উদ্দিন, দৈনিক কালেরকণ্ঠ–এর সিনিয়র স্টাফ রিপোর্টার তোফায়েল আহমেদ এবং কক্সবাজার বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান। স্বাগত বক্তব্য দেন প্রথম আলো কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক আব্দুল কুদ্দুস। সঞ্চালনায় ছিলেন প্রথম আলো বন্ধুসভার সভাপতি ইব্রাহিম খলিল।

পথশিশুদের স্কুল ‘স্বপ্নজাল’–এর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন বন্ধুরা
পথশিশুদের স্কুল ‘স্বপ্নজাল’–এর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন বন্ধুরা


শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. কামাল হোসেন। শপথ ছিল, ‘আমরা সারা জীবন আলোর পথে থাকব। ভালোর সঙ্গে থাকব। আমরা জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে থাকব। সমাজকে মাদকমুক্ত রাখব।’
অনুষ্ঠানে গান ও কবিতা আবৃত্তি করেন বন্ধুসভার আফিয়া শামা, ফাউজিয়া তাবাচ্ছুম ও তাসনোভা শামীম। দুপুরে বন্ধুসভার সদস্যরা ভালো কাজের অংশ হিসেবে শহরের বাহারছড়া এলাকার পথশিশুদের স্কুল ‘স্বপ্নজাল’–এর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ (বই, খাতা-কলম, আর্ট পেপার, রং পেনসিল, হোয়াইটবোর্ড-মার্কার) বিতরণ করেন। চলে মিষ্টিমুখ।