গণমানুষের মনের কথা প্রকাশের মাধ্যম প্রথম আলো

মানুষের যে বিশ্বাস ও সাহসিকতা নিয়ে প্রথম আলো এগিয়ে চলছে, সেই বিশ্বাস যেন আগামী দিনে অটুট থাকে। সমাজের ত্রুটিবিচ্যুতি দূর করার যে ব্রত প্রথম আলো গ্রহণ করেছে, সেই ব্রত আগামী দিনে আরও সুদৃঢ় হবে। এমনটি আশা করেন সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ মো. আহসান হাবিব। মাগুরা বন্ধুসভার আনন্দ আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন মাগুরা বন্ধুসভার কাজী আশরাফুল ইসলাম।

মাগুরা বন্ধুসভার আনন্দ আয়োজন
মাগুরা বন্ধুসভার আনন্দ আয়োজন


তিনি বলেন, প্রথম আলো মানুষের একটি বিশ্বাসের নাম ও গণমানুষের মনের কথা প্রকাশের মাধ্যম। প্রথম আলোর সংবাদ প্রকাশের যে ধারা, সেটিই প্রথম আলোকে আজ শীর্ষে নিয়ে গেছে। ‘ভালোর সাথে আলোর পথে’ স্লোগানকে ঘিরে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের শহীদ মিনার চত্বরে বিভিন্ন শ্রেণি-পেশার পাঠকদের নিয়ে এই মিলনমেলার আয়োজন করা হয়।

মাগুরার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নৃত্য পরিবেশন
মাগুরার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নৃত্য পরিবেশন


বেলা ১১টায় বন্ধুসভার বন্ধুদের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় এই আনন্দ আয়োজন। অনুষ্ঠানে জান্নাতুল চৈতি ও মেহেদী হাসান সোহাগের সঞ্চালনায় গান পরিবেশন করেন ‍মাগুরা বন্ধুসভার সোহেল সিদ্দীকি মিঠু, শিফাত শাহরিন আদর, শ্রাবণী মৈত্র, জান্নাতুল ফেরদৌস শিশির ও কৃষ্ণা সরকার। নৃত্য পরিবেশন করেন প্রদীপ মজুমদার, জ্যোতি ও সাইমা ইয়াসমিন শানু। সাংস্কৃতিক পর্ব শেষে কেক কাটা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর এই আনন্দ আয়োজন উপভোগ করেন তিন শতাধিক দর্শক।