বন্ধুসভার সহায়তা দান

প্রথম আলো বান্দরবান বন্ধুসভার আয়োজনে ৭ নভেম্বর বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী। এতে উপস্থিত ছিলেন বান্দরবানের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। নবীন থেকে প্রবীণ সব শ্রেণির উপস্থিতিতে বৈচিত্র্যপূর্ণভাবে সাজানো হয়েছে এই আয়োজন।

বন্ধুসভার সদস্যদের একাংশ
বন্ধুসভার সদস্যদের একাংশ


এতে উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি এ কে এম জাহাঙ্গীর, বান্দরবানের নাট্যকার দীলিপ চক্রবর্তী, সাংস্কৃতিক কর্মী শান্তি সারকী, আবৃত্তিকার উ উইন মং (জলি), বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুর রহমান, মানবাধিকারকর্মী শিরিন খানম, মানবাধিকারকর্মী ডনাই প্রু নেলী, বান্দরবান প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, বান্দরবান সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মেহেদী হাসান, প্রথম আলো বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, বান্দরবান বন্ধুসভার সাবেক সভাপতি পুপু মারমা, বর্তমান সভাপতি মো. মঈনুদ্দিন রাজু, স্কাউটারসহ বান্দরবানের বিভিন্ন সম্প্রদায়ের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা
অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা


অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রথম আলো বান্দরবান বন্ধুসভার সাবেক সভাপতি রাজেশ দাশ। জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অতিথিরা কেক কেটে প্রথম আলোর জন্মদিন উদ্‌যাপন করেন। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন বন্ধুসভার বন্ধু বীর বিক্রম ত্রিপুরা ও সূচনা বড়ুয়া। বন্ধুসভার সভাপতি মো মঈনুদ্দিন প্রথম আলো ও বন্ধুসভার বিভিন্ন কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন এবং সবাইকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

কিডনি রোগে আক্রান্ত  শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা করে বন্ধুরা
কিডনি রোগে আক্রান্ত শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা করে বন্ধুরা


ভালো কাজের অংশ হিসেবে বান্দরবান বন্ধুসভার বন্ধুরা বান্দরবান সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী কিডনি রোগে আক্রান্ত জেসমিন আক্তারকে পাঁচ হাজার টাকা আর্থিক সহায়তা করেন এবং আরও আর্থিক সহায়তা করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেন।