প্রথম আলো গণমানুষের কথা বলে

পঞ্চগড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ৬ নভেম্বর প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবাষির্কী উদ্‌যাপন করা হয়।

পঞ্চগড় বন্ধুসভা আনন্দ আয়োজন
পঞ্চগড় বন্ধুসভা আনন্দ আয়োজন


বন্ধুসভা পঞ্চগড়ের এই আনন্দ আয়োজনে বক্তারা প্রথম আলোকে দেশের শীর্ষ পত্রিকা উল্লেখ করে বলেন, প্রথম আলো গণমানুষের কথা বলে এবং শুধু সংবাদ পরিবেশনের মধ্যেই সীমাবদ্ধ থাকে না। পঞ্চগড় শিল্পকলা একাডেমিতে সকাল সাড়ে ১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানে শুরু হয়। এরপর বন্ধুসভার সদস্যরা অতিথিদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠান চলে বেলা দুইটা পর্যন্ত। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলোর পঞ্চগড় প্রতিনিধি রাজিউর রহমান।

গান পরিবেশন করে বন্ধুসভার বন্ধুরা
গান পরিবেশন করে বন্ধুসভার বন্ধুরা


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অন্যদের মধ্যে বক্তব্য দেন পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেলওয়ার হোসেন প্রধান, পঞ্চগড় উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান হাসনুর রশিদ, পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি এ রহমান মুকুল, পঞ্চগড় জেলা প্রেসক্লাবের সভাপতি আনিস প্রধান, পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল আলম, পঞ্চগড় জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহজালাল ও বন্ধুসভার রায়হান শরীফ।
মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দেলওয়ার হোসেন প্রধান উপস্থিত সবাইকে মাদক ও জঙ্গীবাদ বিরোধী শপথবাক্য পাঠ করান। অনুষ্ঠানে দেশের গান, কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন বন্ধুসভার বন্ধুরা।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন বন্ধুসভা পঞ্চগড়ের বন্ধু নুরুজ্জামান ও নাজনীন আকতার।