গাইবান্ধায় মাদকবিরোধী সভা

প্রথম আলো বন্ধুসভার ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে গত রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় গাইবান্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গাইবান্ধা বন্ধুসভার সভাপতি নাহিদ হাসান চৌধুরী।

অনুষ্ঠানে মাদকবিরোধী শপথবাক্য পাঠ করা হয়
অনুষ্ঠানে মাদকবিরোধী শপথবাক্য পাঠ করা হয়


স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর গাইবান্ধা প্রতিনিধি শাহাবুল শাহীন তোতা। আলোচনায় অংশ নেন গাইবান্ধার জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, গাইবান্ধা পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়াউল হক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রথম আলোর সংবাদকর্মীরা মানবিক দায়িত্ববোধ থেকে মানুষের জন্য কাজ করছেন। বিশেষত, প্রথম আলো প্রতিষ্ঠালগ্ন থেকে মাদকের বিরুদ্ধে সোচ্চার। পত্রিকাটি মাদকের বিরুদ্ধে সভা, সেমিনার ও কনসার্ট করে যাচ্ছে।

বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের একাংশ
বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের একাংশ


সভায় গাইবান্ধার জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা বলেন, মাদকের বিরুদ্ধে বন্ধুসভার সদস্যরা সোচ্চার হয়ে কাজ করছেন। এটা ভালো উদ্যোগ।
গান গেয়ে শোনান গাইবান্ধা বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, অনুষ্ঠান সম্পাদক স্বজন খন্দকার, সদস্য লায়লা বিনতে ফিরোজ, রিতা আকতার, ফারিয়া আক্তার, তানজিরা ইসলাম, মাসুম আবদুল্যাহ, রায়হান রাব্বী প্রমুখ। কিবোর্ডে ছিলেন বিপুল চন্দ্র বর্মণ ও প্যাডে শাকিল আহমেদ।
অতিথিরা উপস্থিত বন্ধুসভার সদস্যদের মাদকবিরোধী শপথবাক্য পাঠ করান।