'লেডি উইনার' হলেন মৌসুমী মৌ

অন্যদের সঙ্গে মৌসুমী মৌ (বাঁ থেকে তৃতীয়)
অন্যদের সঙ্গে মৌসুমী মৌ (বাঁ থেকে তৃতীয়)

বিভিন্ন পেশার নারীদের অংশগ্রহণে সাজানো হয় বৈশাখী টেলিভিশনের সাপ্তাহিক গেম শো ‘লেডি উইনার’। এবার এ অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে অংশ নিয়েছেন বর্তমান টেলিভিশন মিডিয়ার তরুণ ছয়জন অনুষ্ঠান উপস্থাপক। তাঁরা হলেন মৌসুমী মৌ, সামা মেহ্জাবিন রিনতী, শান্তা রহমান, নীল এইচ জাহান, ফারজানা বিথী ও চাঁদনী।

তাঁদের দেখা যায় বিভিন্ন টেলিভিশনে অতিথিদের নানা ধরনের প্রশ্ন করতে।  সরাসরি কিংবা ধারণকৃত আলাপচারিতা, সংগীত, বিনোদন, খেলাধুলা ও রূপচর্চাবিষয়ক বিভিন্ন অনুষ্ঠান তাঁরা সঞ্চালনা করেন। এবার নিজেরাই প্রশ্নের উত্তর দেওয়ার খেলায় অংশ নিলেন। অনুষ্ঠানে গান, নাচ, গেম, কুইজ, ছবি দেখে বলাসহ নানা আয়োজনের মাধ্যমে পয়েন্ট সংগ্রহ করে ছিল পুরস্কার জেতার সুযোগ।

ফারজানা বিথী, মৌসুমী মৌ ও সামা মেহ্জাবিন রিনতী
ফারজানা বিথী, মৌসুমী মৌ ও সামা মেহ্জাবিন রিনতী

টানটান উত্তেজনাপূর্ণ এবং মজার মজার বিভিন্ন গেমস ও কুইজ জিতে ‘লেডি উইনার’ নির্বাচিত হন বিটিভি ও এসএ টিভির অনুষ্ঠান উপস্থাপক এবং প্রথম অালো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সাংগঠনিক সম্পাদক মৌসুমী মৌ। দ্বিতীয় হয়েছেন সামা মেহ্জাবিন রিনতী এবং তৃতীয় হয়েছেন ফারজানা বিথী।

মডেল ও অভিনেত্রী নোভার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর রাসেল, শারমিন দীপ্তি ও শাহ্ আলম। ৩০ নভেম্বর রাত ৮টা ৩০ মিনিটে বৈশাখী টিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।