শোকাহত আগস্ট মাস উপলক্ষে সিউলে আলোচনা

শোকাহত আগস্ট মাস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গোপালগঞ্জবাসীরা
শোকাহত আগস্ট মাস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গোপালগঞ্জবাসীরা

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে শোকাহত আগস্ট মাস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ আগস্ট রোববার সিউলের ওয়ার্ল্ড কাপ স্টেডিয়াম পার্কে এই সভা অনুষ্ঠিত হয়। সভার আয়োজন করে গোপালগঞ্জ অ্যাসোসিয়েশন অব সাউথ কোরিয়া (জিএএসকে)।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সদস্যসহ অন্যান্য যাঁরা ১৫ আগস্টে শহীদ হয়েছেন তাঁদের সকলের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য এক মিনিট নীরবতা পালনের মধ্যে দিয়ে সভা শুরু হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ মুরাদ হোসেন। সাংগঠনিক সম্পাদক এমডি মাহামুদুর রহমানের উপস্থাপনায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক ডেভিড একরাম, সহ সাধারণ সম্পাদক খন্দকার রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম ও সৈয়দ আক্রামুজ্জামান এবং অতিথি নাজমুল হাসান প্রমুখ।

শোকাহত আগস্ট মাস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সমবেতদের একাংশ
শোকাহত আগস্ট মাস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সমবেতদের একাংশ

প্রধান উপদেষ্টা শেখ নিজামুল হক ও বিশেষ উপদেষ্টা ড. নাজমুল হুদা সভায় উপস্থিত থেকে গঠনমূলক বক্তব্য ও পরামর্শ দান করেন। শেখ নিজামুল হক সংগঠনের নেতাদের সেবা পাওয়ার নেতা না হয়ে সেবা দেওয়ার নেতা হওয়ার আহ্বান জানান।
শেখ মুরাদ হোসেন বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে শোককে শক্তিতে পরিণত করার আহ্বান এবং কোরিয়াতে অবস্থানরত সকল গোপালগঞ্জবাসীকে গোপালগঞ্জকে বাংলাদেশের অন্যতম উন্নত জেলায় পরিণত করার প্রচেষ্টা চালিয়ে যাওয়ার অনুরোধ করেন। এ জন্য তিনি গোপালগঞ্জবাসী সকলকে সহায়তার অনুরোধ করেন। বিজ্ঞপ্তি