স্পেনে নরসিংদীবাসীর ঈদ পুনর্মিলনী

অংশগ্রহণকারীদের একাংশ
অংশগ্রহণকারীদের একাংশ

ঈদের আনন্দের রেশ শেষ হয়েও যেন শেষ হচ্ছিল না স্পেনের মাদ্রিদপ্রবাসী নরসিংদীবাসীর। মাদ্রিদে বসবাসরত নরসিংদীবাসীদের অংশগ্রহণে গত ১৫ অক্টোবর রোববার অনুষ্ঠিত হয়েছে এক ঈদ পুনর্মিলনী। এর আয়োজন করে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি। মাদ্রিদের মেন্দেজ আলভারো পাহাড়ের চূড়ার পার্কে এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

মাদ্রিদের টাওয়ার নামে পরিচিত মেন্দেজ আলভারো পাহাড়ে দুপুর থেকে সকলে জড়ো হতে থাকেন। সেখানে সবাইকে স্বাগত জানান সংগঠনের সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক আবদুল গফুর। অনুষ্ঠানস্থল নরসিংদীবাসীর কলকাকলীতে মুখরিত থাকে পড়ন্ত বিকেল পর্যন্ত। মিষ্টি রোদ আর ঝিরঝির বাতাসের ঝলমলে বসন্তের মাসে এদিন ছিল আনন্দ উৎসবের এক রঙিন দিন।

অংশগ্রহণকারীদের একাংশ
অংশগ্রহণকারীদের একাংশ

মধ্যাহ্নভোজের পর আল আমিনসহ অনেকে গান পরিবেশন করেন। তারপর তামিম আবু বকর ও সাইদ আনোয়ারের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান উপদেষ্টা বশির আহমেদ, আল আমিন, আবদুল গফুর, সিনিয়র সহসভাপতি খলিলুর রহমান, সহসভাপতি আহসানুল রবিন, সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল, দেলোয়ার পাঠান ও মোহাম্মদ আসলাম মিয়া প্রমুখ।
পরে অনুষ্ঠিত হয় খেলাধুলা। দৌড় প্রতিযোগিতায় খলিলুর রহমান, তানভীর, আশরাফুল ইসলাম ও ইমন বিজয়ী হন। আধা ঘণ্টার ফুটবল খেলায় শাহ আলমের দল জয়লাভ করে। এ ছাড়াও নারীদের বালিশ খেলা অনুষ্ঠিত হয়।

সংবাদদাতা: বকুল খান, মাদ্রিদ, স্পেন।