সিডনিতে বাংলাদেশ ফেস্টিভ্যাল

অস্ট্রেলিয়ার সিডনিতে আগামী শনিবার (২৮ অক্টোবর) প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফেস্টিভ্যাল। ব্যাংকসটাউন পল কেটিং পার্কে এই উৎসবের আয়োজন করেছে এনটিভি অস্ট্রেলিয়া।

গত বুধবার সিডনির লাকেম্বার বনফুল রেস্তোরাঁয় এ উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এনটিভি অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাশেদ শ্রাবণ। উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ায় বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি রেজাউল হক, বাংলাদেশ ফেস্টিভ্যালের ইভেন্ট কো-অর্ডিনেটর জাহাঙ্গীর হাবিব, এনটিভি অস্ট্রেলিয়ার পাবলিক রিলেশনস অফিসার সাইমুম সারোয়ার, এনটিভির সিডনি প্রতিনিধি ও সিডনি ইউনিভার্সিটির সায়েন্টিস্ট সৈয়দ ফাওযুল আজীম, এনটিভি অস্ট্রেলিয়ার কালচারাল সেক্রেটারি ইফতেখার আলম, আমরা বাংলাদেশির সংগঠক ও চার্লস স্টার্ট ইউনিভার্সিটির শিক্ষক শিবলী আবদুল্লাহ, এনটিভির বিশেষ প্রতিনিধি আরিফুর রহমান, এনটিভির চিফ ক্যামেরাম্যান জিয়া জহির পল্লব ও হেড অব এনটিভি অনলাইন ফকরউদ্দীন জুয়েল।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোসাদ্দেক আলী। নাচ, গান, ফ্যাশন শো, মুখ ও হাতের আলপনার পাশাপাশি উৎসবে থাকবে প্রবাসী বাংলাদেশি তরুণ-তরুণীদের নানা পরিবেশনা। থাকবে ক্ল্যাসিক্যাল ও মডার্ন ড্যান্স, বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলীয় তরুণ-তরুণী ও শিশুদের পরিবেশনা। বিশেষ আয়োজনে থাকবে ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী রন্টি দাশের সংগীত পরিবেশনা। দর্শকদের জন্য উন্মুক্ত এই অনুষ্ঠান শুরু হবে স্থানীয় সময় বেলা ৩টায়। চলবে রাত সাড়ে ৯টা পর্যন্ত। বিজ্ঞপ্তি