প্যারিসে পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সংগঠনের কর্মকর্তারা
সংগঠনের কর্মকর্তারা

ফ্রান্সের রাজধানী প্যারিসে আনন্দঘন পরিবেশ ও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বৃহত্তর নোয়াখালী জাতীয়তাবাদী ফোরামের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। গত সোমবার (৩০ অক্টোবর) বিডি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত দিনব্যাপী এই আয়োজন সাজানো হয় মধ্যাহ্নভোজ, পরিচিতি ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. ইলিয়াছ কাজল। পরিচালনা করেন সিনিয়র সহসভাপতি এম এ রশিদ পাটোয়ারি। প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা কবির হোসেইন পাটোয়ারি। বিশেষ অতিথি ছিলেন জালাল খান, জুনেদ আহমদ, কুতুব উদ্দিন, আবদুল হাই ও ফারুক আহমদ।

উপস্থিতির একাংশ
উপস্থিতির একাংশ

বক্তব্য দেন নাসিম আহমদ, ইকবাল হোসেইন আলী, আবদুর রব, আবদুল কুদ্দুস, আলম খান, খালেদ হোসেন, আমিনুল হক, শরিফুল ইসলাম, হ‌ুমায়ূন কবির, মাসুদ আলম, মোহাম্মদ নাসির, মিঠু আহমদ, মোমিন হোসেন চৌধুরী, সোয়েব মিয়া, আবুল কাশেম, আবদুল হালিম, শরিফুল ইসলাম, জহিরুল আলম, আনোয়ার হোসেন, রিয়াজুল করিম, নাইমুল হোসেন ও মোহাম্মদ জিয়া উদ্দিন প্রমুখ।
দ্বিতীয় পর্বে আবদুল কুদ্দুসের পরিচালনায় সংগীত পরিবেশন করেন সুরমা ও ইমতিয়াজ। এ ছাড়া খুদেশিল্পী নিপসি ও প্রিয়ন্তী সংগীত পরিবেশন করে। নৃত্য পরিবেশন করে স্টার সানি, মৌমিতা, নিপসি, প্রিয়ন্তী, অনুষ্কা, নিধুয়া, আরশি, মানহা। বাদ্যযন্ত্রে ছিলেন ভিকি গৌতম ও জিহান।

সংবাদদাতা : আবু তাহির, প্যারিস, ফ্রান্স।