শারজাহে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের বর্ষপূর্তি উদ্যাপন

অতিথিরা
অতিথিরা

সিলেটের জকিগঞ্জ দেশের প্রসিদ্ধ একটি জনপদ। এই জনপদের হাজার হাজার প্রবাসী দেশ গঠনে ভূমিকা রাখছেন। জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা। গত শুক্রবার (৩ নভেম্বর) সংযুক্ত আরব আমিরাতের শারজাহের একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সংযুক্ত আরব আমিরাত শাখার সহসভাপতি কামাল হোসেন। অর্থ ও পরিকল্পনা সম্পাদক কাওছার আলমের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন এস এম কয়েস। প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য আবদুস সামাদ। বিশেষ অতিথি ছিলেন আনোয়ার হোসেন চৌধুরী, রুবেল আহমদ, কয়েছ আহমদ, রাহেল আহমদ, বদরুল ইসলাম, কামরুল ইসলাম ও কাজী রুহুল আমিন।
উল্লেখযোগ্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা হাজি শফিকুল ইসলাম, বেলাল আহমদ, ছদরুল ইসলাম, ফেরদৌস খান, মাসুম আহমদ, শামসুল ইসলাম, মোস্তাক আহমদ, আরিয়ান আহমদ ও আবদুল হান্নান প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে সংগঠনকে আরও গতিময় করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে সংগঠনের দ্বিতীয় বর্ষপূর্তিতে কেক কেটে উদ্‌যাপন করেন তারা।
উল্লেখ্য, বিশ্বের ৩১টি দেশে বসবাসরত সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত এ সংগঠন সারা বিশ্বে জকিগঞ্জের প্রবাসীসহ জকিগঞ্জ উন্নয়নে ভূমিকা রাখছে।

সংবাদদাতা: লুৎফুর রহমান, দুবাই, সংযুক্ত আরব আমিরাত।