দুবাইয়ে জেলহত্যা দিবস পালন

সভায় অতিথিরা
সভায় অতিথিরা

জাতীয় নেতাদের হত্যা করা যায় কিন্তু তাঁদের আদর্শকে হত্যা যায় না। তাদের যারা হত্যা করেছে দেশ ও জাতির কাছে তারা চিরদিন ঘৃণিত হয়ে থাকবে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন বক্তারা। বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গত ৩ নভেম্বর শুক্রবার এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মোহাম্মদ আলী। প্রধান অতিথি ছিলেন পরিষদের আজমান শাখার সভাপতি ইসমাইল গনি চৌধুরী। প্রধান বক্তা ছিলেন আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন আলহাজ আজম খান, আলহাজ ফরিদুল হক, আলহাজ আব্দুল কাদের, কাজী নজরুল ইসলাম, হানিফ শিকদার, মীর আহমদ, ইয়াসিন তালুকদার ও মোস্তফা কামাল। পরিচালনা করেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আনসারুল হক।

উপস্থিতির একাংশ
উপস্থিতির একাংশ

আরও বক্তব্য দেন সাহেদ হোসেন, শামস আহমদ, মাওলানা সেলিম উদ্দিন, হানিফ শিকদার, আব্দুর রহিম, মোহাম্মদ শাহেদ, মীর খালেদ, নুরুন্নবী, রিংকু শর্মা, এনামুল হক, মোহাম্মদ বিল্লাল, রাশেদুল ইসলাম, কাজী ফয়েজুল ইসলাম, এনামুল হক, মোহাম্মদ অলি উল্লাহ, মোহাম্মদ জাহাঙ্গীর, সাইফুল করিম, মো. আবছার ও বখতেয়ার উদ্দিন প্রমুখ।
সভা শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার জন্য মোনাজাত করা হয়।

সংবাদদাতা: লুৎফুর রহমান, দুবাই, সংযুক্ত আরব আমিরাত।