স্পেনে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির অভিষেক

মঞ্চে অতিথিরা
মঞ্চে অতিথিরা

স্পেনের মাদ্রিদে নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির অভিষেক সম্পন্ন হয়েছে। গত শনিবার (৬ জানুয়ারি) মাদ্রিদের ক্যাফে ঢাকা রেস্টুরেন্টে এই অভিষেক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা বশির আহমেদ। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান ও মিনিস্টার হারুন আল রশীদ। অতিথি ছিলেন মাদ্রিদের বাংলাদেশ মসজিদের সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর। অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন মো. তামিম ইকবাল ও সাইদ আনোয়ার।

হারুন আল রশীদ বলেন, আপনারা আত্মীয়স্বজন ছেড়ে প্রবাসের মাটিতে গড়ে তুলেছেন একখণ্ড বাংলাদেশ। চর্চা করেছেন দেশীয় সংস্কৃতি। আর আপনাদের সার্বিক আচার-আচরণের ওপর নির্ভর করছে দেশের সুনাম ও ভাবমূর্তি। তাই ছোটখাটো ভুল বোঝাবুঝি থেকে যেন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সবার খেয়াল রাখতে হবে।

উপস্থিতির একাংশ
উপস্থিতির একাংশ

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সিনিয়র সহসভাপতি খলিলুর রহমান, সহসভাপতি মহাম্মেদ রবিন ও মো. বাদলসহ কার্যকরী পরিষদের সকল সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। তাদের পরিচয় করে দেন অনুষ্ঠানের সভাপতি বশির আহমেদ।
আরও বক্তব্য দেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দীন, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের আহ্বায়ক সোহেল ভূঁইয়া, বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশনের মোহাম্মদ সেলিম ও আবুল কাসেম, এ কে এম জহিরুল ইসলাম, জাকির হোসেন, নুরুল আলম, নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক আবু সায়েম মজুমদার ও আবুল হোসেন প্রমুখ।

সংবাদ প্রেরক: বকুল খান, মাদ্রিদ, স্পেন।