ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ প্রধানের সঙ্গে সহকারী হাইকমিশনারের মতবিনিময়

ডেব থম্পসনকে স্বাগত জানান মোহাম্মদ জুলকার নায়েন
ডেব থম্পসনকে স্বাগত জানান মোহাম্মদ জুলকার নায়েন

যুক্তরাজ্যের ওয়েস্ট মিডল্যান্ডসের পুলিশ প্রধান (চিফ কনস্টেবল) ডেব থম্পসনের সঙ্গে মতবিনিময় করেছেন বার্মিংহামে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার মোহাম্মদ জুলকার নায়েন। গত ৬ ফেব্রুয়ারি বুধবার তিনি বার্মিংহামের বাংলাদেশ সহকারী হাইকমিশনে আসেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের কমিউনিটি সংক্রান্ত ঊর্ধ্বতন কর্মকর্তা রমেশ কুমার শর্মা।

বাংলাদেশ সহকারী হাইকমিশনে ডেব থম্পসনকে স্বাগত জানান মোহাম্মদ জুলকার নায়েন ও অন্যান্য কর্মকর্তারা।
ডেব থম্পসনের সঙ্গে বৈঠকে মোহাম্মদ জুলকার নায়েন ওয়েস্ট মিডল্যান্ডসে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সামগ্রিক পরিস্থিতি ছাড়াও বাংলাদেশের ঐতিহ্য, ইতিহাস ও সমসাময়িক উন্নয়ন নিয়ে আলোচনা করেন।
ডেব থম্পসন কমিউনিটি কার্যক্রম ও যুক্তরাজ্যের অর্থনৈতিক কর্মকাণ্ডে ওয়েস্ট মিডল্যান্ডসে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। প্রবাসী বাংলাদেশিদের মূলধারার সঙ্গে বিশেষ করে যুক্তরাজ্য পুলিশে আরও সম্পৃক্ত করার ব্যাপারে তিনি আগ্রহ ব্যক্ত করেন এবং যুক্তরাজ্য পুলিশে যোগদানের ব্যাপারে বাংলাদেশি কমিউনিটিকে উদ্বুদ্ধ করার জন্য সহকারী হাইকমিশনারকে অনুরোধ জানান। এ ছাড়া বাংলাদেশি কমিউনিটির কিছু সমস্যাসহ বাংলাদেশিদের অধিকতর সুরক্ষা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি