শারজাহে আলোচনা ও ইফতার

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন মোস্তফা জালাল মহিউদ্দিন
আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন মোস্তফা জালাল মহিউদ্দিন

সংযুক্ত আরব আমিরাতের শারজাহে পবিত্র রমজান উপলক্ষে এক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (৫ জুন) শারজাহের একটি রেস্তোরাঁয় আওয়ামী লীগের সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে এই আলোচনা ও ইফতারের-আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সংযুক্ত আরব আমিরাত শাখার প্রধান উপদেষ্টা ও সৈয়দ আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী নওশের আলী, ডা. ফখরুদ্দীন, ডা. রহমান ও ডা. ওয়াসিফ। সভাপতিত্ব করেন আমিরাত শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান। পরিচালনা করেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জি এম জায়গিরদার।

দোয়া মাহফিল
দোয়া মাহফিল

বক্তব্য দেন ইসমাইল গনি চৌধুরী, কাজী মুহাম্মদ আলী, দেলোয়ার আহমদ, শাহ মাকসুদ, হাজী ইউসুফ, মুক্তিযোদ্ধা আকবর আলী, মীর আহমেদ, নুরে আলম, নাসিরুদ্দিন কাউসার, শামসুল কবির, হানিফ ভূঁইয়া, আমিন হাসান খান, হোসেন মাহমুদ, আবুল হোসেন, মীর খালেদ, নাজমুল ইসলাম, আকতার হোসেন, মোর্শেদুল কাদের ও সালাউদ্দিন চৌধুরী প্রমুখ।
বক্তারা বলেন, দেশের সকল সংগ্রাম আন্দোলনে আওয়ামী লীগ অগ্রণী ভূমিকা পালন করেছে। বঙ্গবন্ধু ছিলেন বলে বাংলাদেশ স্বাধীনতার স্বাদ পেয়েছে। পৃথিবীর মানচিত্রে অঙ্কিত হয়েছে একটি লাল সবুজের দেশ।
লুৎফুর রহমান: দুবাই, সংযুক্ত আরব আমিরাত।