ব্রুনেইয়ে বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের ইফতার

ব্রুনেইয়ে বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের ইফতার
ব্রুনেইয়ে বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের ইফতার

ব্রুনেই দারুসসালামে বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার (১১ জুন) দেশটির রাজধানী বন্দর সেরি বেগওয়ানে রয়্যাল ব্রুনেই পলু অ্যান্ড কান্ট্রি ক্লাবে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রুনেইয়ে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এয়ার ভাইস মার্শাল (অব.) মাহমুদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন হাইকমিশনের কাউন্সেলর (শ্রম) শফিউল আজিম, কাউন্সেলর ও দূতালয় প্রধান মাঈনুল হাসান।

ইফতার ও দোয়া মাহফিলে ব্রুনেইপ্রবাসী বিভিন্ন শ্রেণি পেশার বাংলাদেশিসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার নাগরিকেরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব দোয়া মাহফিলে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম দেশের নাগরিকদের জন্য দোয়া করা হয়।
উল্লেখ্য, গত আট বছর ধরে ব্রুনেই দারুসসালামে বাংলাদেশ চেম্বার্স অব কমার্স প্রতি বছর পবিত্র রমজান মাসে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে আসছে। এতে বাংলাদেশ চেম্বার্স অব কমার্সের সকল নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের সভাপতি মোহাম্মদ লিয়াকত আলী সরকার ইফতার ও দোয়া মাহফিলে শরিক হওয়ায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আমন্ত্রিত অতিথি ও দেশবাসীকে আগাম ঈদ শুভেচ্ছা জানান। হাইকমিশনার মাহমুদ হোসেনও সকলকে আগাম ঈদের শুভেচ্ছা জানান।

সোহরাব হোসেন: ব্রুনেই দারুসসালাম।