মিশিগানে প্রদর্শিত হবে ফাগুন হাওয়ায়

ছবির প্রচারপত্র
ছবির প্রচারপত্র

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট শহরে আগামী ১৬ মার্চ প্রদর্শিত হবে ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্র। ছবিটি পরিচালনা করেছেন অভিনেতা তৌকীর আহমেদ। যুক্তরাষ্ট্রে ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রের পরিবেশক বায়োস্কোপ ফিল্মস। শনিবার একমাত্র শোটি অনুষ্ঠিত হবে বেলা ২টা ৩০ মিনিটে। ‘ফাগুন হাওয়ায়’-এর প্রতি ভালোবাসা পুরো যুক্তরাষ্ট্রেই লক্ষ করা যাচ্ছে। এ ছাড়া কানাডার বড় শহরগুলোতেও এ ছবির প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ। আরও অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ প্রমুখ। আছেন আমির খানের ‘লগান’ ছবি খ্যাত ভারতীয় অভিনেতা যশপাল শর্মাও। তাঁকে পাকিস্তানি পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে ছবিতে।

ডেট্রয়েট শহরের বেল এয়ার লাক্সারি সিনেমা হলে প্রদর্শিত হবে ছবিটি। যুক্তরাষ্ট্রের অন্য শহরের মতো ছবিটির মুক্তি নিয়ে মিশিগানপ্রবাসী বাংলাদেশিদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা যাচ্ছে। ছবিটির বেশির ভাগ টিকিট ইতিমধ্যে অগ্রিম বিক্রি হয়ে গেছে। আয়োজকেরা অগ্রিম টিকিট কেনার জন্য সবাইকে অনুরোধ করেছেন।

ডেট্রয়েটে ছবিটি প্রদর্শনীর দায়িত্বে আছে সিনেবাক্সো (Cinebakshow) মিডিয়া। টিকিট পাওয়া যাবে <www. HungamaCity. com/fagunhaoadetroit> ঠিকানায়। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে সাধারণ ১৫ ডলার, রিক্লাইনার ২০ ডলার। যোগাযোগ: সাফিউল বাশার ৫০৫ ৩০১ ৯৭০৮, আলরাজি সনেট ২১৯ ২১৮ ৫৫৮৪ ও আবির হাসান ৯০৭ ৩৭১ ৭৯২৩।