অভিনয়ে নাম লেখালেন লাক্স সুপারস্টার মানতাসা

ভবঘুরে টেলিছবির শুটিংয়ের ফাঁকে আবুল হায়াত, তাহসান, মিম মানতাসা ও পাভেল ইসলাম
ভবঘুরে টেলিছবির শুটিংয়ের ফাঁকে আবুল হায়াত, তাহসান, মিম মানতাসা ও পাভেল ইসলাম


লাক্স সুপারস্টার হওয়ার এক সপ্তাহের মধ্যে অভিনয়ে নাম লেখালেন মিম মানতাসা। গতকাল শুক্রবার থেকে উত্তরায় শুটিং শুরু করছেন ফেরদৌস হাসানের টেলিছবি ‘ভবঘুরে’তে। টেলিছবির বড় চমক, মিম অভিনয়ের শুরুতেই সঙ্গে পেয়েছেন অভিনেতা ও গায়ক তাহসান খানকে। লাক্স সুপারস্টার হওয়ার দীর্ঘ যাত্রায় অন্য দুই বিচারকের সঙ্গে তাহসান ছিলেন মিমের বিচারক। প্রথমবারের মতো অভিনয় নিয়ে বেশ আনন্দিত মিম। বললেন, ‘লাক্স সুপারস্টার প্রতিযোগিতার সময় অভিনয় করতে হয়েছিল। ক্যামেরার সামনেও দাঁড়িয়েছি। কিন্তু সেটা ছিল প্রতিযোগিতার একটা ধাপ। কিন্তু এটা একেবারেই অন্য রকম। সবকিছু নতুন নতুন লাগছে। শুটিংটা খুব উপভোগ করছি।’

অবশ্য লাক্স সুপারস্টার তাহসানের সঙ্গে অভিনয়ের সুযোগ পাবেন-এমন ঘোষণা গ্র্যান্ড ফিনালেতে দিয়েছিলেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। সেটাই বাস্তবায়ন হচ্ছে। চ্যানেল আইয়ের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান ইবনে হাসান খান বললেন, ‘সাগর ভাই আগেই ঘোষণা দিয়েছিলেন। আমরাও আগে থেকে প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। সবার শিডিউলও নেওয়া ছিল। অপেক্ষা ছিল শুধু বিজয়ীর। তাঁকে পাওয়ায় এখন শুটিং হচ্ছে।’ তিনি জানালেন, ঈদুল ফিতরের দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে তাহসান ও মিম অভিনীত এই টেলিছবি।

‘ভবঘুরে’ রচনা করেছেন পরিচালক ফেরদৌস হাসানই। তিনি জানালেন, ভবঘুরে এক তরুণকে ঘিরে নাটকটির গল্প। যে তরুণের চরিত্রে অভিনয় করছেন তাহসান। এতে আরও অভিনয় করছেন আবুল হায়াত, দিলারা জামান, পাভেল ইসলাম প্রমুখ।