৪০ বছরের পুরোনো আংটিতে অঙ্গদ ও নেহার বিয়ে

নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি
নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি


বলিউড তারকা নেহা ধুপিয়া আর অঙ্গদ বেদির প্রেম সবাই টের পাওয়ার আগেই তাঁরা বিয়ে করে ফেলেছেন। তবে বলিউডের হাইপ্রোফাইল বিয়ের মতো তাঁদের বিয়ে নিয়ে তেমন আলোচনা হয়নি। সব গণমাধ্যম এখন নায়িকা সোনম কাপুরের মঙ্গলসূত্রের দাম ও তাঁর বর আনন্দ আহুজার অর্থকড়ির খবর নিয়ে ব্যস্ত। এদিকে অন্য তারকারা যখন বিয়েতে নিত্যনতুন ফ্যাশনের ব্যয়বহুল সব জিনিস পরে সংবাদের শিরোনাম হন, তখন নেহা হেঁটেছেন ভিন্ন পথে। অবশ্য তাঁর স্বামী ও নায়ক অঙ্গদ বেদি তাঁর সঙ্গে তাল মিলিয়েছেন। শুনলে অবাক হবেন, বলিউডের এই তারকা জুটির বিয়ে হয়েছে একজোড়া পুরোনো আংটি দিয়ে। 

হীরা বা প্লাটিনামের নয়, বিয়ের দিন সোনার একজোড়া পুরোনো আংটি একে অন্যের অনামিকায় পরিয়েছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। তাও আবার তা ৪০ বছরের পুরোনো। নেহা আর অঙ্গদের কাছের এক বন্ধু জানান, অঙ্গদের বাবা সাবেক ভারতীয় ক্রিকেটার বিষেণ সিং বেদি আর মা অঞ্জু বেদির বিয়ে হয় চার দশক আগে। আর এই আংটি জোড়া আসলে তাঁদের বিয়ের। বিষেণ আর অঞ্জু চেয়েছিলেন, তাঁদের বিয়ের আংটি দিয়েই ছেলের বিয়ে হোক। কারণ, এই আংটি দুটির সঙ্গে তাঁদের অনেক আবেগ জড়িত। উত্তরাধিকার সূত্রে অঙ্গদ ও নেহা সেই আংটি নিজের সঙ্গে বয়ে বেড়াক, এটিই ছিল তাঁদের চাওয়া। ছেলে আর ছেলের বউ তাঁদের সেই আবেগের পূর্ণ সম্মান রেখেছেন।

নেহা ধুপিয়া
নেহা ধুপিয়া


১০ মে বলিউডের সবাই যখন ব্যস্ত সোনম কাপুরের বিয়ে নিয়ে, ঠিক তখনই প্রচারমাধ্যমের চোখ ফাঁকি দিয়ে চুপি চুপি বিয়ে করেন আরেক বলিউড তারকা নেহা ধুপিয়া। মুম্বাইয়ে গুরুদুয়ারায় অঙ্গদের সঙ্গে যখন নেহা সাত পাক ঘুরেছেন, তখন তাঁদের পাশে ছিলেন কেবল পরিবারের খুব ঘনিষ্ঠ সদস্য আর কয়েকজন বন্ধু। তাঁদের বিয়ে হয় ১০ মে সকালে, এরপর রাতেই তাঁরা মধুচন্দ্রিমার জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রে। এ সময় মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নবদম্পতি।

হানিমুন সেরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন তাঁরা। নেহা ও অঙ্গদ খুব শিগগির জমকালো এক বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে তাঁদের বন্ধু, আত্মীয়স্বজন আর বড় ও ছোট পর্দার অনেক তারকাদের। নেহা ধুপিয়া আর অঙ্গদ বেদির বিয়ের ছবি প্রথম প্রকাশ করেন পরিচালক করণ জোহর। নেহা নিজেও ইনস্টাগ্রামে তাঁর বিয়ের ছবি শেয়ার করেন। সেখানে নেহা লিখেছেন, ‘এটা আমার জীবনের সেরা সিদ্ধান্ত। আমি আজ আমার বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করেছি। হ্যালো দেয়ার, হাজব্যান্ড!’ আর অঙ্গদ বেদি টুইটারে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘বেস্ট ফ্রেন্ড এখন বউ। হ্যালো মিসেস বেদি!’ এরপর তাঁদের বিয়ের খবর সংবাদমাধ্যমগুলোয় দ্রুত ছড়িয়ে পড়ে।

নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি
নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি


নেহা আর অঙ্গদ বেদির বন্ধুত্ব অনেক দিনের। এই বন্ধুত্ব থেকেই একসময় সম্পর্কের সূত্রপাত এবং বিয়ের সিদ্ধান্ত। কিন্তু বিয়ের ছবি প্রকাশ পাওয়ার আগ পর্যন্ত তাঁরা দুজনের কেউই প্রেমের বিষয়টি ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি। বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী নেহা ধুপিয়া রেডিওর একটি জনপ্রিয় টক শো পরিচালনা করছেন। পাশাপাশি একটি রিয়্যালিটি শোর বিচারকের দায়িত্বও পালন করছেন। আর অঙ্গদ ‘পিংক’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘উংলি’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। বলিউড বাবল