এমা কি থেরক্সের সঙ্গে প্রেম করছেন?

জাস্টিন থেরক্স, এমা স্টোন
জাস্টিন থেরক্স, এমা স্টোন

বিচ্ছেদ হয়েছে মাত্র তিন মাস, এরই মধ্যে হলিউড নায়ক জাস্টিন থেরক্স জড়িয়ে গেলেন নতুন প্রেমে। প্রেমিকা ‘ম্যানিয়াক’ ওয়েব সিরিজের সহশিল্পী হলিউড নায়িকা এমা স্টোন। দুজনের ছুটি কাটানোর ছবি ইনস্টাগ্রামে দেখার পরপরই প্রেমের খবর চাউর হয়। হলিউডজুড়ে গুঞ্জন, থেরক্স কি তবে এমার সঙ্গে জড়ালেন?

জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিচ্ছেদ হয় গত ফেব্রুয়ারি মাসে। তিন মাস যেতে না-যেতেই এমার সঙ্গে প্রেম! অবশ্য শুধু এমা নন। থেরক্সকে এই তিন মাসে দেখা গেছে আরও অনেকের সঙ্গে। সে তালিকায় আছেন সংগীতশিল্পী সেলেনা গোমেজও। এখন অবশ্য গুঞ্জন এমাকে ঘিরে। এমা ও থেরক্স দুজনকে দেখা গেছে ছুটি কাটাতে। তবে এই গুঞ্জন বেশ পাকাপাকি হয় মে মাসের শুরুতেই একটি অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখার পর।

দুজন একসঙ্গে অভিনয় করেছেন নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘ম্যানিয়াক’-এ। অভিনয়ের সূত্র ধরেও দুজন একসঙ্গে বেশ সময় কাটানোর সুযোগ পেয়েছেন। ফলে দুজনের প্রেমের বিষয়টি শুধু যে গুঞ্জন, এমনটি অনেকে মানছেন না। তাঁদের ধারণা, বন্ধুত্ব থেকে সেটি এখন প্রেমে রূপান্তরিত হয়েছে। এদিকে মাসের শুরুর দিকে থেরক্স ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট দিয়েছেন, তাতেও আছেন এমা। সে ছবি ও ক্যাপশন দেখেও দুজনের কাছের মানুষেরা ভেবে নিয়েছেন, দুজনের মধ্যে তবে প্রেমই চলছে।

জাস্টিন থেরক্স ও জেনিফার অ্যানিস্টন সংসার পাতেন ২০১৫ সালে। দুই বছর স্থায়ী হয়েছিল দুজনের দাম্পত্যজীবন। বিয়ের আগে চার বছর দুজন চুটিয়ে প্রেম করেছেন। শুরুটা হয়েছিল ওয়ান্ডারলাস্ট ছবির সেটে। গত ফেব্রুয়ারিতে দুজন ঘোষণা দিয়েছেন, আর এক ছাদের তলায় থাকছেন না। থেরক্স প্রেম করছেন, বসে নেই অ্যানিস্টনও। শোনা যাচ্ছে অ্যানিস্টনের প্রথম স্বামী ব্র্যাড পিটের সঙ্গে নাকি সখ্য বাড়ছে দিন দিন। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর ব্র্যাড পিটও একা জীবন পার করছিলেন। হারপার বাজার