সালমানের ছবিতে পারিশ্রমিক কত পাচ্ছেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

সব সময় নানাভাবে খবরের শিরোনামে থাকেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এখন মার্কিন গায়ক নিক জোনসের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে নানা কথা উড়ে বেড়াচ্ছে। এমনকি এই সম্পর্ক নাকি বিয়ে পর্যন্ত গড়াতে পারে। এ ছাড়া সাবেক এই বিশ্বসুন্দরীর জুতো, ব্যাগ, সমাজসেবামূলক কাজ এখন মুখোরোচক বিষয়। তবে এসবের পাশাপাশি প্রিয়াঙ্কার কর্মজীবন নিয়েও সবাই সমান আগ্রহী। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবি দিয়ে দুই বছর পর বলিউডে ফিরছেন এই তারকা। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সালমান খান। তাই ছবিটি ঘিরে যে অনেকের আগ্রহ ক্রমশ বাড়ছে, তা বলার অপেক্ষা রাখে না।

‘ভারত’ ছবির জন্য আবার শিরোনামে এলেন প্রিয়াঙ্কা। ‘বলিউডের ভাইজান’ সালমান খানের এই ছবিতে তিনি মোটা অঙ্কের পারিশ্রমিক হেঁকেছেন। শোনা যাচ্ছে, এই দৌড়ে তিনি বলিউডের বাকি সব নায়িকাকে পেছনে ফেলে দিয়েছেন। তবে প্রিয়াঙ্কা এই অঙ্কের প্রকৃতই দাবিদার। কারণ তিনি শুধু বলিউড নয়, এখন হলিউড তারকাও।

প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান
প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান
প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান
প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান

বলিউডে চিরকাল নায়কেরাই বেশি পারিশ্রমিক পাচ্ছেন। এই নিয়ে কঙ্গনা রনৌত, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেক নায়িকা আওয়াজ তুলেছেন। তবে ধীরে ধীরে বলিউডের এই চিত্র বদলাচ্ছে। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিতে দীপিকা পাড়ুকোন ছবির অন্য দুই নায়ক রণবীর সিং ও শহীদ কাপুরের থেকে বেশি পারিশ্রমিক নিয়েছেন। প্রিয়াঙ্কা বলিউডের সুলতানকে এ ব্যাপারে কোনো ভাবেই টক্কর দিচ্ছেন না।তবে ‘ভারত’
|
ছবির জন্য তিনি যে অঙ্ক নিচ্ছেন, তা সাম্প্রতিক অতীতে বলিউডের আর কোনো নায়িকা নিয়েছেন বলে জানা যায়নি। আলী আব্বাসের এই ছবির জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি রুপি দাবি করেছেন। তবে অনেক আলোচনার পর ছবির নির্মাতারা এই অঙ্কটা ১২ কোটিতে গিয়ে চূড়ান্ত করেছেন। এই মুহূর্তে তিনি বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী। প্রিয়াঙ্কা বললেন, ‘কোনো বড় নায়কের সঙ্গে যখন কাস্ট করা হয়, তখন নায়িকার পারিশ্রমিক নিয়ে কেউ বেশি কথা বলে না।’ তাই ‘ভারত’ ছবিতে সালমানের মতো সুপারস্টার থাকা সত্ত্বেও বড় দর হাঁকিয়েছেন এই বলিউড সুন্দরী। এ ব্যাপারে তিনি কোনো সমঝোতা করেননি।

প্রিয়াঙ্কা ইতিমধ্যে দুটি হলিউড ছবির শুটিং শেষ করেছেন। হলিউডে তাঁর অভিনীত ‘আ কিড লাইক জ্যাক’ ছবিটি জুন মাসে মুক্তি পাবে। প্রিয়াঙ্কা অভিনীত দ্বিতীয় ছবি ‘ইজনট ইট রোমান্টিক’ আগামী বছর ভ্যালেন্টাইনস দিবসে মুক্তি পাবে। এই ছবিতে প্রিয়াঙ্কা যোগব্যায়ামের প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন।