আমাদের বের করে দেওয়া হয়: পূজা চেরি

>

পূজা চেরি। চিত্রনায়িকা। চলচ্চিত্রে তাঁর শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে। এখন তিনি পুরোপুরি নায়িকা। এরই মধ্যে নায়িকা পূজা চেরির প্রথম ছবি মুক্তি পেয়েছে। নাম ‘নুর জাহান’। ‘পোড়ামন ২’ তাঁর দ্বিতীয় ছবি। প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। ছবিতে পূজার সঙ্গে নায়ক হয়েছেন সিয়াম। আজ রোববার দুপুরে কথা হলো পূজা চেরির সঙ্গে।

পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া
পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

কেমন আছেন?
খুব ভালো।

কী করছেন?
সাজুগুজো করছি।

কোথাও বের হবেন?
হ্যাঁ, আমাদের নতুন সিনেমা মুক্তি পেয়েছে, ‘পোড়ামন ২’। কয়েকটি হলে যাব। দর্শকদের সঙ্গে বসে ছবি দেখব।

‘পোড়ামন ২’ ঈদের দিন মুক্তি পেয়েছে। সেদিন কোনো হলে গিয়েছেন?
চারটি হলে গিয়েছি।

কেমন অভিজ্ঞতা হলো?
দারুণ!

কোন হলে দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখেছেন?
দেখতেই পারিনি। আমাদের হল থেকে বের করে দিয়েছে।

বলেন কী! কোন হল থেকে?
স্টার সিনেপ্লেক্সে। আমরা তো টিকিট কাটিনি। আগে থেকে হয়তো বলাও ছিল না। দেখি পুরো হাউসফুল। কোনো চেয়ার ফাঁকা নেই। আমরা সিঁড়িতেই বসে পড়ি। কিন্তু স্টার সিনেপ্লেক্সে ওভাবে বসে ছবি দেখার নিয়ম নেই। তাই হলের ভেতরে যাঁরা দর্শকদের বসার ব্যবস্থা করছিলেন, তাঁরা আমাদের হলের বাইরে যাওয়ার জন্য বললেন। তবে একটা কথা বলে রাখি, আমরা কিন্তু তাতে কিছু মনে করিনি। বরং হলে একটি চেয়ারও খালি নেই দেখে খুব আনন্দ হয়েছে।

পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া
পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

অন্য কোনো হলে ছবি দেখতে পেরেছেন?
জয়দেবপুরে বর্ষা হলে গিয়েছিলাম। তখন টিভিতে বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা বনাম আইসল্যান্ডের খেলা দেখানো হচ্ছিল। আমরা ভেবেছিলাম, টিভিতে আর্জেন্টিনার খেলা দেখাবে, হলে অল্প দর্শক থাকবে। গিয়ে দেখি ওখানেও হাউসফুল! হলে কোনো চেয়ার ফাঁকা নেই। দেখি আমাদের জন্য একটা বেঞ্চ আনা হয়েছে। বসতে গিয়ে দেখি বেঞ্চটি ভাঙা! এই ভাঙা বেঞ্চে বসে আমি, সিয়াম, প্রযোজক আব্দুল আজিজ ভাই আর পরিচালক রায়হান রাফি ভাই কিছুক্ষণ ছবি দেখেছি।

দর্শকদের ভিড় দেখে কেমন লেগেছে?
ঈদের দিন আমরা গিয়েছিলাম স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার, শ্যামলী, বলাকা আর বর্ষায়। সব হলেই দর্শকদের উপচে পড়া ভিড় দেখেছি। অনেকেই এসে আমাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে, সেলফি তুলেছেন। আমরা তাদের সঙ্গে কথা বলেছি। এ সময় আমি আর সিয়াম ছিলাম। আমরা দুজনই খুব উপভোগ করেছি। শ্যামলী হলে খুব ধাক্কাধাক্কি হয়েছে। আমার সঙ্গে আম্মু ছিলেন। একটু পরে আম্মুকে আর খুঁজে পাচ্ছি না। হল থেকে বের হওয়ার পর দেখি আম্মু ধাক্কাধাক্কি সহ্য করতে না পেরে গাড়িতে গিয়ে বসে আছেন।

আজ কোন কোন প্রেক্ষাগৃহে যাবেন?
আমি বলতে পারব না। সবকিছুই জাজ মাল্টিমিডিয়া থেকে আয়োজন করা হচ্ছে। তবে যতটুকু শুনেছি, স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার, শ্যামলী আর বলাকায় আজ আবারও যাব।

সিয়াম ও পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া
সিয়াম ও পূজা চেরি। ছবি: ফেসবুক থেকে নেওয়া