আনুশকা শেঠির সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস

প্রভাস ও আনুশকা শেঠি
প্রভাস ও আনুশকা শেঠি

ভারতীয় চলচ্চিত্রের শত বছরের ইতিহাসে সবচেয়ে বড় ব্লকবাস্টার ‘বাহুবলী’। ব্যবসায়িক দিক থেকে ইতিহাস তৈরি করা এই ছবির মধ্য দিয়ে শুরু হয় আরেক প্রেমের ইতিহাস। দক্ষিণী এই ছবির নায়ক-নায়িকা প্রভাস ও আনুশকা শেঠি। এই ছবিতে শুটিং করতে গিয়েই দুজন কাছে আসেন। সেই থেকে তাঁদের প্রেমের গুঞ্জন শুরু। ভক্তরা অবশ্য শুধু তাঁদের প্রেম করিয়েই ক্ষান্ত দিচ্ছেন না, পর্দার এই জুটিকে তাঁরা বাস্তবেও জুটি হিসেবে দেখতে চান। কিছুদিন আগেই ছবিপাড়ায় ভেসে বেড়াচ্ছিল আনুশকা শেঠির বিয়ের গুঞ্জন। এবার এই প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন আনুশকার কথিত প্রেমিক প্রভাস।

‘বাহুবলী ২’ ছবির পর বলিউডের ‘সাহো’ ছবির কাজ শুরু করেন প্রভাস। এই ছবিতে তাঁর সহশিল্পী শ্রদ্ধা কাপুর ও নীল নিতিন মুকেশ। দুবাইয়ে সিনেমার শুটিং করতে গিয়ে প্রভাস চোট পেয়েছিলেন। আর তাঁর এই আঘাতের কথা শুনে সব কাজকর্ম ফেলে তখন দুবাইয়ে উড়াল দিয়েছিলেন আনুশকা শেঠি। যদিও তাঁরা দুজনেই প্রেমের কথা স্বীকার করতে নারাজ। কিন্তু প্রেম না থাকলে কেউ কারও জন্য কেন এতটা পথ পাড়ি দিয়ে ছুটে যাবে বলুন?

এরপর থেকে প্রভাস আর আনুশকার প্রেমের গুঞ্জন আরও মাথাচাড়া দিয়ে ওঠে। এদিকে গত সপ্তাহে ইন্ডিয়া ডটকম ও জি নিউজের খবরে বলা হয়েছে, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তাঁর বাবা-মা। এ বছরের শেষেই দক্ষিণী এ অভিনেত্রীর বিয়ে দিতে চাইছেন তাঁরা। মন্দিরে গিয়ে পূজা-অর্চনাও শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা। কিন্তু কার সঙ্গে আনুশকার বিয়ে, পাত্র কে হচ্ছেন—সে বিষয়ে কিছু জানা যায়নি। অনেকে তখন বলছিলেন, পাত্র প্রভাস ছাড়া আর কেই-বা হবেন?

তবে সেই বিয়ের গুজবে সম্প্রতি পানি ঢেলে দিয়েছেন আনুশকা শেঠি। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, প্রভাস তাঁর খুব ভালো একজন বন্ধু এবং পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তাঁরা দুজন বিয়ে করছেন না। এমনকি অন্য কাউকেও খুব জলদি বিয়ে করার কোনো পরিকল্পনা নাকি নেই আনুশকার। নায়িকার এমন বক্তব্য শুনে ভক্তরা তো ভীষণ হতাশ। এর মধ্যে প্রভাস আবার এলেন আরেক খবর নিয়ে।

‘বাহুবলী’ ছবির নায়ক প্রভাসের মন্তব্য এই জুটির ভক্তদের আরও বেশি হতাশ করতে পারে। সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক ও বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হয় প্রভাসকে। সেখানে তিনি বলেন, এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে তিনি জনসমক্ষে কথা বলতে চান না। তবে পরের লাইনেই তিনি বলেন, ‘কারও সঙ্গে জুটি বাঁধলে আমি নিজেই গণমাধ্যমকে জানাব।’ এটা যে স্রেফ ছেলে ভোলানো কথা, এটা তো পাগলেও বুঝবে।

তাঁর মানে এখনো নিজেদের প্রেমের কথা স্বীকার করছেন না আনুশকা ও প্রভাস। তবে তাঁদের অস্বীকৃতি কি আর মানুষের জল্পনার ডানাকে গুটিয়ে রাখতে পারে? বর্তমানে প্রভাস ‘সাহো’র শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে তেলেগু সিনেমা ‘সাইলেন্স’ হাতে নিয়েছেন আনুশকা। ‘বাহুবলী’র পর ‘বাগমতি’তে শেষ দেখা গেছে দক্ষিণী অভিনেত্রী আনুশকাকে। ‘বাহুবলী’র মতো ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এ প্রভাস ও রানা দাগ্গুবতীর অভিনয়ের সঙ্গে নজর কাড়েন আনুশকাও।