মায়ের বাধায় বলিউড 'স্থগিত'

মা শ্বেতা তিওয়ারির সঙ্গে পলক তিওয়ারি
মা শ্বেতা তিওয়ারির সঙ্গে পলক তিওয়ারি

মেয়ে পলক তিওয়ারি বড় পর্দায় আসছেন। ‘তারে জমিন পর’ ছবির তারকা দারশিল সাফারির সঙ্গে ‘কুইকি’ ছবিতে তাঁর অভিষেক হচ্ছে। তিনি নিজে দারশিল সাফারির সঙ্গে কথা বলেছেন। শিগগিরই আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে। গত বছর মে মাসে পিটিআইকে জানিয়েছিলেন শ্বেতা তিওয়ারি, ভারতের ছোট পর্দার জনপ্রিয় তারকা। ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত ভারতের টিভি চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’-তে অভিনয় করেন তিনি। তাঁর চরিত্রের নাম ছিল ‘প্রেরণা’। এরপর ‘প্রেরণা’ নামেই তিনি বেশি পরিচিতি পান। ছোট পর্দার পাশাপাশি তিনি হিন্দি, পাঞ্জাবি, মারাঠা, কানাড়া আর নেপালি ভাষার ছবিতে অভিনয় করেছেন। যেখানে নিজে পর্দায় এত জনপ্রিয়, সেখানে মেয়ে এখনই ক্যামেরার সামনে দাঁড়াক, তা নাকি একেবারেই চান না শ্বেতা তিওয়ারি।

মা শ্বেতা তিওয়ারির সঙ্গে পলক তিওয়ারি
মা শ্বেতা তিওয়ারির সঙ্গে পলক তিওয়ারি

কেন? এবার সংবাদমাধ্যমকে জানালেন, মেয়ে পড়াশোনা শেষ করুক, এটা তাঁর একান্ত চাওয়া। এখন পলকের দ্বাদশ শ্রেণির ক্লাস শুরু হয়েছে। পড়াশোনায় যথেষ্ট ভালো। মায়ের ভাবনা, বলিউডে ব্যস্ত হয়ে গেলে মেয়ের পড়া আর শেষ হবে না। ছবির কাজ পড়াশোনায় বাধা হয়ে দাঁড়াক, এটা তিনি চান না। কারণ, বলিউডের সেই রুপালি জগতের আকর্ষণ অন্য সব কিছু থেকে নিজেকে আলাদা করে ফেলে। আর ছবির কাজের জন্য অনেক সময় দিতে হয়। সবকিছু মিলিয়ে মেয়ের ভালোর জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মেয়ে বড় পর্দায় কাজ করুক, এটা আপনি চান না? শ্বেতা তিওয়ারি বললেন, ‘আমি কিন্তু তা বলিনি। পলক পড়া আগে শেষ করুক। আমি চাই ও ফিল্মে কাজ করবে। আপাতত এই ভাবনা স্থগিত রেখেছি। কারণ, সবকিছুর আগে পড়াশোনা।’