অষ্টম মৌসুমে মৃত্যুর মিছিল

সোফি টার্নার
সোফি টার্নার

দিন যতই ঘনিয়ে আসছে, ততই ‘গেম অব থ্রোনস’-এর অষ্টম মৌসুম নিয়ে আগ্রহ বাড়ছে ভক্তদের। জনপ্রিয় এই ধারাবাহিকের তারকারাও আগাম খবর দিচ্ছেন আসন্ন মৌসুম নিয়ে। ধারাবাহিকটির অন্যতম অভিনয়শিল্পী সোফি টার্নার বললেন, অষ্টম মৌসুমে থাকছে মৃত্যুর মিছিল, যা সব মৌসুমকে ছাড়িয়ে যাবে।

এমনিতেই ধারাবাহিকটির একটি সাধারণ বৈশিষ্ট্য অসাধারণ সব চরিত্রকে মেরে ফেলা। প্রথম দিকেই সিরিজটির অন্যতম চরিত্র নেড স্টার্ক মারা যায়। মারা পড়ে তার পরিবারের অনেক সদস্যও। মারা যায় জ্যাফরি ব্রাথিওনের মতো চরিত্রও। অবশ্য এই ধারাবাহিকটির লেখক জর্জ আর আর মার্টিন নাকি তাঁর চরিত্রগুলোকে মারতে খুব ভালোবাসেন। এক সাক্ষাৎকারে এমনটি বলেছিলেন তিনি। এবার সানসা স্টার্ক চরিত্রের অভিনয়শিল্পী সোফি টার্নারের এই বক্তব্য যেন মার্টিনের কথাকে আরও পোক্ত করল। আমেরিকার গণমাধ্যম গোল্ড ডারবিকে দেওয়া এক ভিডিও সাক্ষাৎকারে এমনটি বলেন তিনি। সোফি বলেন, ‘আমি আপনাদের বলতে পারি, এই মৌসুমে সবাই পরস্পরের মুখোমুখি হবে। প্রত্যেকেই তার নিয়তির জন্য লড়াই করবে। ব্যাপক উত্তেজনা থাকবে। প্রত্যেকেই নিজেদের সঠিক ভেবে লড়াই করবে নিজেদের ছোট ছোট দলের মধ্যে। এটা গেম অব থ্রোনস। এটা অনেক বেশি রক্তাভ। এখানে আছে অনেক মৃত্যু এবং অনেক বেশি মানসিক যন্ত্রণা, যা আগের মৌসুমগুলোকে ছাড়িয়ে যাবে।’

দিকে সিরিজটির প্রিক্যুয়েলও বানানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। আগামী বছর অষ্টম মৌসুম প্রচারের পরেই হয়তো প্রিক্যুয়েল দেখতে পাবেন দর্শকেরা। সূত্র: ইন্ডিওয়ার।